বোনের বাড়ি বেড়াতে এসে লাশ হয়ে ফিরলেন কলেজছাত্র হিমেল

  ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি ০৬ নভেম্বর ২০১৯, ২১:০৯ | অনলাইন সংস্করণ

নিহত হিমেলের স্বজনদের আহাজারি
নিহত হিমেলের স্বজনদের আহাজারি

বোনের বাড়িতে বেড়াতে আসার আনন্দ পানিতেই ম্লান হয়ে গেল। বোনের বাড়িতে বেড়াতে এসে লাশ হয়ে বাড়ি ফিরলেন কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার কলেজছাত্র হিমেল প্রামাণিক (২২)।

পাবনার ঈশ্বরদী উপজেলার সাঁড়া ইউনিয়নের সাঁড়াঘাট ব্লকপাড়ায় বোনের বাড়িতে বেড়াতে এসে পদ্মা নদীতে ডুবে মারা গেলেন তিনি। বুধবার সকাল ১০টায় তার লাশ উদ্ধার করে ডুবুরিরা।

হিমেল কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার ফিলিপনগর এলাকার আতাহার প্রামাণিকের ছেলে। তিনি ফিলিপনগর মরিচা বিএম কলেজের ছাত্র ছিলেন।

ঈশ্বরদী ইপিজেড ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা আবদুর রউফ বলেন, আমাদের ১২ জন সদস্য উদ্ধার কাজে অংশ নেন।

হিমেলের বড় বোন সাঁড়াঘাট এলাকার শুকুর আলীর স্ত্রী মিলি বেগম বলেন, রোববার সকালে হিমেল আমাদের বাড়িতে বেড়াতে আসে। ওইদিন দুপুরে সাঁড়াঘাট থেকে স্যালো ইঞ্জিনের নৌকাযোগে ভেড়ামারার গোলাপনগর ঘাট হয়ে নিজ বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে রওনা দেয়। সাঁড়াঘাট থেকে নৌকায় উঠার পাঁচ মিনিট পরই হঠাৎ নৌকা থেকে হিমেল নদীতে পড়ে যায়।

তিনি জানান, নৌকায় থাকা যাত্রী ও মাঝিরা তাকে নৌকায় তোলার চেষ্টা করে ব্যর্থ হলে সে পানিতে তলিয়ে যায়। তিনদিন পানির নিচে ডুবে থাকার পর বুধবার সকালে তার লাশ সাঁড়াঘাট এলাকা থেকে উদ্ধার করে ডুবরিরা।

হিমেলের আরেক বোন পলি বেগম কান্নাজড়িত কণ্ঠে বলেন, আমরা পাঁচ বোন, হিমেল আমাদের একমাত্র ভাই। ভাইয়ের অকালমৃত্যু আমরা কিছুতেই মেনে নিতে পারছি না।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×