পিরোজপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর ফাঁসির আদেশ

  পিরোজপুর প্রতিনিধি ০৬ নভেম্বর ২০১৯, ২১:২৫ | অনলাইন সংস্করণ

মৃত্যুদণ্ড

পিরোজপুরে আসমা বেগমকে (২৬) নির্মমভাবে ধারালো অস্ত্র দিয়ে গলাকেটে হত্যার দায়ে স্বামী রেজাউল মোড়ল (৪০) নামের এক পাষণ্ডকে ফাঁসির রায় দিয়েছেন আদালত।

বুধবার দুপুরে জেলা ও দায়রা জজ মো. আবদুল মান্নান আসামির উপস্থিতিতে এ রায় প্রদান করেন।

ফাঁসির দণ্ডাদেশপ্রাপ্ত রেজাউল মোড়ল খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার মালতিয়া গ্রামের আ. কাশেমের পুত্র।

নিহত আসমা বেগম সাতক্ষীরা জেলার তালা উপজেলার শোভাশেনী গ্রামের শাহজাহান মোড়লের কন্যা।

স্ত্রীকে নিয়ে পিরোজপুর পৌরসভার ৭নং ওয়ার্ডের মাছিমপুরের বলাকা ক্লাব সংলগ্ন গাজীবাড়ি রোড়ের রুবেল তালুকদারের বাড়িতে ভাড়া থাকত রেজাউল মোড়ল। সে স্থানীয় খাল কাটার শ্রমিক হিসেবে কাজ করত। আর আসমা বেগম অন্য শ্রমিকদের আহার রান্না করে দিতেন।

আদালত সূত্রে জানা গেছে, ২০১৬ সালের ২২ ডিসেম্বর রাত ১১টার দিকে রেজাউল খাবার খেয়ে স্ত্রীকে নিয়ে ঘুমিয়ে পড়েন। পরের দিন সকালে তাদের ঘরে খাবার খেতে আসা শ্রমিক আলমগীর তাদের ডাক দিলে তাদের কোনো সাড়া শব্দ না পেয়ে ঘরের দরজা দিয়ে উঁকি মেরে দেখেন ঘরের মেজেতে রক্তাক্ত অবস্থায় আসমার লাশ পড়ে আছে।

পরে ঘরের মালিকের স্ত্রী রূপা বেগমকে সঙ্গে নিয়ে ঘরে ঢুকে দেখতে পান তার গলাকাটা লাশ। স্থানীয়রা থানা পুলিশে খবর দিলে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়। ঘটনার রাত থেকে পরের দিন সকালের মধ্যে কোনো এক সময় স্বামী রেজাউল স্ত্রীকে হত্যা করে পালিয়ে যায়।

এ ঘটনায় শাহজাহান মোড়ল বাদী হয়ে পিরোজপুর সদর থানায় হত্যা মামলা দায়ের করেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×