সিলেটে চোরাই গরুসহ ইউপি সদস্য গ্রেফতার

  সিলেট ব্যুরো ০৬ নভেম্বর ২০১৯, ২১:৪১ | অনলাইন সংস্করণ

চোরাই গরুসহ ইউপি সদস্য সুমিতুর রহমান সুমিত গ্রেফতার
চোরাই গরুসহ ইউপি সদস্য সুমিতুর রহমান সুমিত গ্রেফতার

সিলেটের দক্ষিণ সুরমায় চোরাই গরুসহ সুমিতুর রহমান সুমিত (৩২) নামে এক ইউপি সদস্যকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

মঙ্গলবার রাতে ইউপি সদস্যের নিজ বাড়ি থেকে গরুসহ তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত সুমিতুর রহমান সুমিত দক্ষিণ সুরমা উপজেলার বরইকান্দি ইউয়িনের ৬নং ওয়ার্ডের সদস্য ও চান্দাই মাঝপাড়া গ্রামের মটুক মিয়ার ছেলে।

জানা গেছে, সোমবার দিবাগত রাতে উপজেলার তেঁতলী ইউনিয়নের ছমিপুর এলাকার মোহাম্মদ রমিজ আলী বাবুর্চির বাড়ি থেকে ৩টি গরু চুরি হয়। সকালে উঠে তিনি গরুগুলোর খোঁজ করতে থাকেন। অনেক খোঁজা-খুঁজির পরও গরুগুলো না পেয়ে তিনি সাদ্দাম মিয়া ও ফুল মিয়াসহ বেশ কয়েকজন কসাইর কাছে খোঁজ করেন।

তখন সাদ্দাম মিয়া ও ফুল মিয়া তাকে জানান, সকালে ইউপি সদস্য সুমিতুর রহমান সুমিতের বাড়িতে তারা তিনটি গরু কেনার জন্য দামদর করেছেন। এমন খবরে ইউপি সদস্য সুমিতের বাড়িতে ছুটে যান গরুর মালিক মোহাম্মদ রমিজ আলী বাবুর্চি। সেখানে তার গরুগুলো বাঁধা দেখে তিনি সঙ্গে সঙ্গে দক্ষিণ সুরমা থানা পুলিশকে অবগত করেন। পরে পুলিশ ইউপি সদস্যের বাড়িতে এসে তিনটি গরুসহ তাকে গ্রেফতার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে এসএমপির দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল যুগান্তরকে বলেন, গরুসহ ইউপি সদস্যকে চুরির মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×