হাসপাতালে দীপান্বীতার লাশ রেখে পালাল স্বামী

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ০৬ নভেম্বর ২০১৯, ২২:২৪ | অনলাইন সংস্করণ

ব্রাহ্মণবাড়িয়া সদর জেনারেল হাসপাতাল
ব্রাহ্মণবাড়িয়া সদর জেনারেল হাসপাতাল

ব্রাহ্মণবাড়িয়ায় স্ত্রী দীপান্বীতা দেবনাথের (২৬) লাশ হাসপাতালে রেখে পালিয়ে গেছেন স্বামী।

বুধবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া সদর জেনারেল হাসপাতালে এ ঘটনা ঘটে।

দীপান্বীতা দেবনাথ কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম উপজেলার বাঙ্গালপাড়া গ্রামের অপূর্ব রায়ের স্ত্রী।

অপূর্ব রায় তার স্ত্রী ও মাকে নিয়ে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার পাইকপাড়ায় ভাড়া বাসায় বসবাস করতেন।

স্থানীয়রা জানান, ৮ মাস আগে কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম উপজেলার বাঙ্গালপাড়া গ্রামের পরিতোষ দেবনাথের মেয়ে দীপান্বীতা দেবনাথের সঙ্গে একই এলাকার মৃত অমল চন্দ্র রায়ের ছেলে অপূর্ব রায়ের প্রেমের সম্পর্কে বিয়ে হয়। বিয়ের পর অপূর্ব তার স্ত্রীকে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার পাইকপাড়ায় ভাড়াটিয়া বাসায় নিয়ে আসেন।

বিয়ের পর থেকেই পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে স্বামী ও স্ত্রীর মধ্যে দাম্পত্য কলহ চলে আসছিল। বুধবার দুপুরে দীপান্বীতা তার স্বামীর সঙ্গে ঝগড়া করে নিজ কক্ষে গিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

পরে স্বামী অপূর্ব রায় দীপান্বীতাকে ব্রাহ্মণবাড়িয়া সদর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. শাখাওয়াত হোসেন শামীম তাকে মৃত ঘোষণা করেন। দীপান্বীতা মারা গেছে শোনার পরপরই স্ত্রীর লাশ হাসপাতালে রেখে পালিয়ে যান অপূর্ব।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি মুহাম্মদ সেলিম উদ্দিন বলেন, হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি আমাকে অবহিত করেছে। গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, হাসপাতাল কর্তৃপক্ষের মাধ্যমে জানতে পেরেছি দীপান্বীতা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। এ ঘটনায় কেউ এখনও অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×