আড়ানী পৌর বিএনপির আহ্বায়ক কমিটির ১৯ সদস্যের পদত্যাগ

  বাঘা (রাজশাহী) প্রতিনিধি ০৬ নভেম্বর ২০১৯, ২২:৪৯ | অনলাইন সংস্করণ

বিএনপি

রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌর বিএনপির আহ্বায়ক কমিটির ১৯ সদস্য পদত্যাগ করেছেন।

সোমবার জেলা বিএনপির আহবায়ক আবু সাইদ চাঁদের কাছে স্বেচ্ছায় এ পদত্যাগ পত্র জমা দেন। পরে তিনি তা গ্রহণ করেন।

জানা গেছে, জেলা বিএনপির আহ্বায়ক কমিটি গত ১৭ অক্টোবর আড়ানী পৌর বিএনপির ৪৭ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন দেন। এই কমিটি পৌরসভার ৯টি ওয়ার্ড কমিটি গঠন করে সম্মেলনের মাধ্যমে পৌর কমিটি গঠন করার জন্য নির্দেশ দেন।

ইতিমধ্যে আড়ানী পৌর আহ্বায়ক কমিটি পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড কমিটিও গঠন করেন। কিন্তু হঠাৎ করে স্বেচ্ছায় ৪ নভেম্বর পৌর কমিটির ৪৭ জন সদস্যের মধ্যে ১৯ জন্য সদস্য পদত্যাগ করেন।

পদত্যাগকারীদের মধ্যে রয়েছেন কমিটির সদস্য সচিব রবিউল ইসলাম, সদস্য তোজাম্মেল হক, মিলন প্রাং, আবদুর রাজ্জাক তুফান, আবদুল আওয়াল, জিয়াউল হক জিয়া, নওশাদ সরদার, আনোয়ার হোসেন আনার, নুর ইসলাম স্বপন, আলামিন, জনাব আলী, কল্লোল আলী, উৎসব আলী, জাহাঙ্গীর আলম, রুবেল আহম্মেদ, মুক্তার আলী, হায়দার আলী, মোমিন সরকার, রুহুল আমিন।

এ বিষয়ে আড়ানী পৌর কমিটির যুগ্ম আহ্বায়ক সুজাদ আহম্মেদ তুফান বলেন, কী কারণে পদত্যাগ করেছেন এটা আমার জানা নেই। ইতিমধ্যেই পদত্যাগ করার আগে তাদের নিয়ে পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড কমিটি গঠন করা হয়েছে।

পদত্যাকারী সদস্য মিলন প্রাং বলেন, নিয়ম অনুযায়ী কমিটি গঠন না করায় পদত্যাগ করেছি।

জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদ বলেন, আড়ানী পৌর কমিটির কিছু সদস্য পদত্যাগ পত্র জমা দিয়েছে। সেটা আমি গ্রহণ করেছি। তবে তারা রাগে ক্ষোভে এ কাজটি করেছে, সেটা ঠিক হয়ে যাবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×