বরগুনায় পুকুরে ভাসছে শিশুর লাশ ও স্কুলব্যাগ

  বেতাগী (বরগুনা) প্রতিনিধি ০৭ নভেম্বর ২০১৯, ২০:২৫ | অনলাইন সংস্করণ

শিশুর লাশ ও স্কুলব্যাগ
শিশুর লাশ ও স্কুলব্যাগ। ছবি: যুগান্তর

বরগুনার বেতাগীতে পুকুরে ভাসছে প্রথম শ্রেণির ছাত্রী তামিমা আক্তারের (৭) লাশ ও তার স্কুলব্যাগ। খবর পেয়ে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে। তবে লাশটি দেখে স্থানীয়দের ধারণা শিক্ষার্থী তামিমা আক্তারকে ধর্ষণের পরে হত্যা করে পুকুরে ফেলা হয়েছে।

নিহত তামিমা আক্তার ছোট মোকামিয়া গ্রামের বাসিন্দা মো. শহিদুল হাওলাদারের মেয়ে।

নিহতের পরিবার জানায়, তামিমা আক্তার স্কুল থেকে বাড়ি না ফেরায় অনেক খোঁজা-খুঁজি করে তারা। একপর্যায় স্থানীয় বাসিন্দারা পুকুরে তার লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ এসে হাফেজ উসমান গনির পরিত্যক্ত পুকুর থেকে সন্ধ্যা ৭টায় লাশ উদ্ধার করে।

তামিমার স্কুল ব্যাগ, পরিধান করা সালোয়ার, মাথায় পরিধান করা স্কার্ফ, হাতে থাকা কাগজে মোড়ানো আচার আলাদা আলাদা স্থান থেকে পুলিশ শনাক্ত ও আলামত হিসেবে সংরক্ষণ করে।

এ ব্যাপারে মোকামিয়া ইউপি চেয়ারম্যান মো. মাহবুবুল আলম সুজন জানান, আলামত দেখে মনে হচ্ছে শিশুটিকে ধর্ষণ করে পরিকল্পিতভাবে হত্যা করে পরিত্যক্ত পুকুরে ফেলা হয়েছে।

বেতাগী থানার ওসি মো. কামরুজ্জামান মিয়া বলেন, লাশ পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। ডাক্তার এসে প্রাথমিক ধারণা দেয়ার পর বিস্তারিত জানানো হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×