ঝিনাইদহে আরও এক বাংলাদেশিকে গুলি করে হত্যা করল বিএসএফ

  কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি ০৮ নভেম্বর ২০১৯, ১৩:২৩:৫৯ | অনলাইন সংস্করণ

চারদিনের ব্যবধানে ঝিনাইদহের মহেশপুর সীমান্তে আরও এক বাংলাদেশিকে গুলি করে হত্যা করল ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী (বিএসএফ)।

নিহত সুমন (২৫) মহেশপুর উপজেলার শ্যামকুড় গ্রামের আব্দুল মান্নানের ছেলে।

শুক্রবার ভোরে ভারতের নদীয়া জেলার হাসখালী থানার শিলগেইট নামক স্থানে সুমন বিএসএফের গুলিতে নিহত হন।

দুপুরে ঝিনাইদহের মহেশপুর ৫৮ বিজিবির অতিরিক্ত পরিচালক কামরুল হাসান গণমাধ্যমে প্রেরিত এক ই-মেইল বার্তায় এ খবর নিশ্চিত করেছেন।

বিজিবির সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, মহেশপুর ব্যাটালিয়নের (৫৮ বিজিবি) অধীনস্ত লড়াইঘাট বিওপির বিপরীতে বিএসএফের পাখিউড়া ক্যাম্পের দায়িত্বপূর্ণ এলাকায় ৬০/১৩৩-১৩৪-আর পিলার থেকে আনুমানিক ৩০০ গজ ভারতের অভ্যন্তরে শিলগেট নামক স্থানে বিএসএফ এক রাউন্ড ফায়ার করে।

এসময় গুলিতে একজন বাংলাদেশি গরু চোরাকারবারী নিহত হন। তার নাম সুমন। নিহত বাংলাদেশি নাগরিকের লাশ পাখিউড়া বিএসএফ ক্যাম্প এবং হাসখালী থানা পুলিশের হেফাজতে রয়েছে বলে বিজিবি জানায়।

উল্লেখ্য গত ৩ নভেম্বর মহেশপুর সীমান্তের পলিয়ানপুরের বিপরীতে বিএসএফের গুলিতে আব্দুর রহিম (৫০) নামে এক গরুর রাখাল নিহত হন।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত