মুন্সীগঞ্জে জমি নিয়ে বিরোধে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

  সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি ০৮ নভেম্বর ২০১৯, ২০:০৬ | অনলাইন সংস্করণ

পিটিয়ে হত্যা
পিটিয়ে হত্যা। প্রতীকী ছবি

মুন্সীগঞ্জের সিরাজদিখানে জমি নিয়ে বিরোধের জেরে মো. মির আলী মোল্লা (৬০) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

শুক্রবার সিরাজদিখান বালুচর ইউনিয়নের চান্দেরচর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মীর আলীর ভাই মো. আজিজ মোল্লা (৫৫) এবং বোন শাহিদা বেগম (৫০) গুরুতর আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছে।

আহত সাহিদা বেগম ও নিহতের ছোট ভাই সালাউদ্দিন মোল্লা বলেন, দক্ষিণা গ্রীন সিটি নামক হাউজিং প্রকল্পে বালু ভরাট নিয়ে শুক্রবার দুপুরে চান্দ্রের চর গ্রামের সাবেক ইউপি সদস্য মৃত সুরুজ আলীর ছেলে কামিজুদ্দিন কামুর লোকজন শহিদুল্লাহ (৪৫), সাইজদ্দিন সাদর (৫০), মো. জহির (৩৫), নয়ন (২৬), আখির (২৫) এর সঙ্গে একই গ্রামের আমার ভাইদের সঙ্গে জমি নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলছিল।

শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে শহিদুল্লাহ ও তার ভাতিজারা আমাদের পৈত্রিক জমিতে জোর করে ড্রেজার দিয়ে বালু ভরাট করতে গেলে এ নিয়ে দু’পক্ষের মধ্যে কথাকাটাকাটি হয়। জমি ভরাটে বাধা দেয়ায় কামুর লোকজন লাঠিসোটা নিয়ে আমার ভাই মীর আলীর ও আমাদের ওপর হামলা করে আমার ভাই মির আলী মোল্লাকে পিটিয়ে হত্যা করে।

সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. শাফিকুর রহমান জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই মীর আলী মোল্লা মারা যান। আহত দুজনকে ভর্তি করা হয়েছে।

সিরাজদিখান থানার ওসি মো. ফরিদ উদ্দিন জানান, বালুচরের চান্দেরচর গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে একজন নিহত হয়েছে। থানায় হত্যা মামলার প্রক্রিয়া চলছে। লাশের ময়নাতদন্তের রিপোর্ট আসলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×