পাকুন্দিয়া মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি স্বপ্না

  পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি ০৮ নভেম্বর ২০১৯, ২০:৩৯ | অনলাইন সংস্করণ

স্বপ্না আক্তার
স্বপ্না আক্তার। ফাইল ছবি

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের কমিটি ঘোষণা করা হয়েছে। জেলা কমিটির সিদ্ধান্ত মোতাবেক আগামী এক বছরের জন্য কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

মুক্তিযুদ্ধ মঞ্চ কিশোরগঞ্জ জেলা কমিটির সভাপতি এনামুল হক বাবু এবং সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বৃহস্পতিবার রাতে এই কমিটির অনুমোদন দেন।

এতে সভাপতি হিসেবে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রেনুর কন্যা স্বপ্না আক্তার ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন আনিস আহমেদ শিবলী।

কমিটির অন্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি মহিবুল্লাহ পিয়াস, সহ-সভাপতি মো. মোখলেছ মারুফ, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক শাহরিয়ার খান বিপ্লব, সাংগঠনিক সম্পাদক জিয়াউল হক জনি এবং এমদাদ ইমন।

মুক্তিযুদ্ধ মঞ্চ পাকুন্দিয়া উপজেলার নবনির্বাচিত নেতৃবৃন্দকে আগামী ১ মাসের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করে জেলা কমিটির দফতর সেলে জমা দেয়ার নির্দেশনা দেয়া হয়েছে।

মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি স্বপ্না আক্তার বলেন, মুক্তিযুদ্ধের চেতনা বিশ্বাসী আমিও আমার পরিবার। আশাকরি আমি আমার মেধা, যোগ্যতা ও পরিশ্রম দিয়ে আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথ পালনের চেষ্টা করব। মুক্তিযুদ্ধের চেতনা যেন আরও হাজারো বছর স্বমহিমায় এবং স্বগৌরবে বাংলাদেশের মাটিতে অটুট থাকে।

তিনি বলেন, মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস বজায় রাখতে এবং জাতির পিতা শেখ মুজিবুর রহমানের আদর্শে বাংলাদেশ গড়ার লক্ষে এই মুক্তিযুদ্ধ মঞ্চ। মুক্তিযুদ্ধ, মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার প্রজন্মকে এক সুঁতোয় গাঁথা ও মুক্তিযুদ্ধ মঞ্চ এর অন্যতম প্রধান লক্ষ্য।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক শিবলী বলেন, মহান মুক্তিযুদ্ধের সংগঠনের একজন কর্মী হতে পেরে আল্লাহর কাছে লাখ লাখ শুকরিয়া আদায় করছি। দেশকে এবং দেশের মুক্তিযোদ্ধাদের তাদের প্রাপ্ত সম্মান এবং সুযোগ পাইয়ে দিতে জীবন বাজি রেখে হলেও কাজ করে যাব ইনশাআল্লাহ।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×