নিঃসঙ্গতায় স্কুলছাত্রী রিয়ার আত্মহত্যা!

  বরিশাল ব্যুরো ০৮ নভেম্বর ২০১৯, ২২:২৮ | অনলাইন সংস্করণ

বরিশাল

নিঃসঙ্গতা ও পারিবারিক অশান্তির জেরে ফারজানা পারভীন রিয়া (১৬) নামের বরিশালের মথুরানাথ পাবলিক স্কুলের এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে।

শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে বরিশাল নগরীর অক্সফোর্ড মিশন রোডের ভাড়া বাসায় আত্মহত্যা করে ওই স্কুলছাত্রী।

মৃত ফারজানা পারভীন রিয়া পিতার নাম সেলিম আকন এবং মায়ের নাম মিনারা বেগম। তাদের মূল বাড়ি বাকেরগঞ্জ জেলার পাদ্রীশিবপুর ইউনিয়নে। সে নগরীর মথুরানাথ পাবলিক স্কুলের নবম শ্রেণির ছাত্রী ছিল।

পারিবারিক সূত্রে জানা গেছে, পিতা হালিম আকন দিনমজুর হওয়ায় সংসারে অনটন লেগেই থাকতো। অভাব অনটনের সংসারে কলহ-বিবাদ চলছিল দীর্ঘদিন ধরে। এদিকে অভিভাবকরা রিয়াকে বিয়ে দেয়ার উদ্যোগ নিলেও অভাবের কারণে সম্ভব হচ্ছিল না। এ নিয়ে অশান্তির ক্ষোভে সকালে নিজের রুম আটকে আত্মহত্যা করে রিয়া।

তবে জানা গেছে, এর আগে রিয়ার বিয়ে হলেও সাংসারিক কলহের জের ধরে তা ভেঙ্গে (ডিভোর্স) যায়। এরপর থেকে রিয়া পিতার সংসারে থাকতো।

কোতয়ালি মডেল থানার এসআই ফিরোজ আল মামুন জানান, আপতদৃষ্টিতে এটি আত্মহত্যা ছাড়া অন্য কিছু মনে হচ্ছে না। তারপরও ঘটনা খতিয়ে দেখা হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×