বুলবুল মোকাবেলায় সাতক্ষীরায় সেনা মোতায়েন

  সাতক্ষীরা প্রতিনিধি ০৯ নভেম্বর ২০১৯, ১৯:৫০ | অনলাইন সংস্করণ

ঘূর্ণিঝড় বুলবুল
ঘূর্ণিঝড় বুলবুল। প্রতীকী ছবি

প্রবল ঘূর্ণিঝড় বুলবুল-এর সম্ভাব্য আঘাত মোকাবেলায় সাতক্ষীরার শ্যামনগরে সেনা মোতায়েন করা হয়েছে।

শনিবার সন্ধ্যায় জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল জানান, সেনাবাহিনীর ১০০ সদস্যের দুটি টিম যশোর থেকে রওনা হয়েছে। তারা দুর্যোগপূর্ব ও দুর্যোগ পরবর্তী মানুষকে উদ্ধারসহ নানা কর্মসূচিতে অংশ নেবেন।

রাতে মেজর তানজিরের নেতৃত্বে ৬৬ সদস্যের একদল সেনা সদস্য পৌঁছে যাবে বলে জানা গেছে। এ ছাড়া ক্যাপ্টেন জিসানের নেতৃত্বে ৫৭ সদস্যের আরও একটি টিম এর কিছু সময় পর পৌঁছবে বলে প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে।

এ দিকে বুলবুল মোকাবেলায় শ্যামনগর ও আশাশুনিতে বিপুলসংখ্যক পুলিশ-আনসার-বিজিবি সদস্য নিয়োগ করা হয়েছে। তারা ঝুঁকিপূর্ণ এলাকায় অবস্থান নিয়ে দুর্গতদের নিরাপদ আশ্রয়ে সরিয়ে নেয়া এমনকি তাদের মাঝে খাবার বিতরণের দায়িত্ব পালন করছেন। কোস্টগার্ড বনবিভাগ আনসার সদস্যরাও কাজ করছেন।

এ ছাড়া রেড ক্রিসেন্ট সোসাইটি, এনজিও, সিপিসি স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেম্বার ও তাদের সহকর্মীরা একযোগে উদ্ধার কাজে নেমেছেন।

ঘটনাপ্রবাহ : ধেয়ে আসছে ঘূর্ণিঝড় বুলবুল

আরও
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×