ঘূর্ণিঝড় বুলবুল তাণ্ডবে ট্রলারডুবিতে নিখোঁজ ৯ জেলের লাশ উদ্ধার

  ব‌রিশাল ব্যু‌রো ১১ নভেম্বর ২০১৯, ২২:২৮ | অনলাইন সংস্করণ

ঘূর্ণিঝড় বুলবুলের তাণ্ডবে ভোলায় ট্রলারডুবি
ঘূর্ণিঝড় বুলবুলের তাণ্ডবে ভোলায় ট্রলারডুবি

ঘূর্ণিঝড় বুলবুলের তাণ্ডবে ভোলায় ট্রলার ডু‌বির ঘটনায় নি‌খোঁজ ১৩ জেলের মধ্যে বরিশা‌লের মে‌হে‌ন্দীগ‌ঞ্জ উপজেলার মাছকাটা নদী থে‌কে ৯ জনের লাশ উদ্ধার ক‌রে‌ছে পু‌লিশ।

সোমবার রা‌তে উপ‌জেলার বাহাদুরপুর এলাকা থে‌কে নদীতে ভাসমান অবস্থায় এসব লাশ উদ্ধার করা হয়।

বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে মে‌হে‌ন্দিগঞ্জ থানার ওসি আবিদুর রহমান জানান, বাহাদুরপুর এলাকা থে‌কে ওই ৯ জে‌লের লাশ উদ্ধার করা হ‌য়ে‌ছে। ধারণা করা হ‌চ্ছে ভোলায় ঝ‌ড়ের মু‌খে ট্রলার ডু‌বির ঘটনায় নি‌খোঁজ হওয়া জে‌লে এরাই।

উদ্ধার হওয়া লাশগুলো হচ্ছে- ভোলার দুলারহাটের মৃত নুরুল হকের ছেলে কামাল দালাল (৩৫), একই এলাকার কাদের মোল্লার ছেলে হাসান মোল্লা (৩৮), কাদের বেপারীর ছেলে নূরনবী বেপারী (৩০), ছলিমন মাতব্বরের ছেলে মফিজ মাতব্বর (৩৫), এছিন পাটোয়ারীর ছেলে নজরুল ইসলাম (৩৫), মোসলেউদ্দিন মাঝির ছেলে কবির হোসেন (৪০), ইসমাইল খানের ছেলে বিল্লাল (৩২), চরফ্যাশনের মৃত মুজিবল হক মুন্সীর ছেলে আব্বাস মুন্সী (৪৪) ও একই এলাকার মৃত জামাল বিশ্বাসের ছেলে রফিক বিশ্বাস (৪৪)। এছাড়া রোববার রাতে উদ্ধার হওয়া ব্যক্তির নাম খোরশেদ।

এসআই কমল চন্দ্র দে জানান, রোববার ঝড়ের কবলে পড়ে ২৪ জন জেলেসহ মেঘনায় ডুবে যায় একটি মাছ ধরা ট্রলার। এসময় স্থানীয় কোস্টগার্ডের তৎপরতায় ১৩ জন উদ্ধার হয়। তবে ১১ জন নিখোঁজ ছিল।

তিনি বলেন, রোববার রাতে মেহেন্দিগঞ্জ উপজেলার বাহাদুরপুর এলাকায় মাছকাটা নদীতে ডুবে যাওয়া ওই ট্রলারটির সন্ধান পাওয়া যায়। এসময় সেখান থেকে খোরশেদ নামের একজনের লাশ উদ্ধার করে পুলিশ।

পরবর্তীতে সোমবার রাতে ওই ট্রলারটি উপরে তোলা হলে একে একে ৯টি লাশ উদ্ধার করা হয়। নিহতদের স্বজনরা ঘটনাস্থলে রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশগুলো তাদের কাছে হস্তান্তর করা হচ্ছে বলে এসআই কমল জানিয়েছেন।

বরিশাল জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার নাঈমুল হক ১০ জনের লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, এখনও এক জেলে নিখোঁজ রয়েছে। তাকে উদ্ধারে পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে।

ঘটনাপ্রবাহ : ধেয়ে আসছে ঘূর্ণিঝড় বুলবুল

আরও
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×