মোটরসাইকেল চুরি করে কিশোর গ্যাংয়ের তিন সদস্য গ্রেফতার

  সুনামগঞ্জ প্রতিনিধি ১২ নভেম্বর ২০১৯, ০০:৩৭ | অনলাইন সংস্করণ

মোটরসাইকেল চুরি করে কিশোর গ্যাংয়ের তিন সদস্য গ্রেফতার
মোটরসাইকেল চুরি করে কিশোর গ্যাংয়ের তিন সদস্য গ্রেফতার

মোটরসাইকেল চুরির ঘটনায় সুনামগঞ্জ সদর উপজেলা থেকে তাহিরপুরের কিশোর গ্যাংয়ের ৩ সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

তাহিরপুর থেকে চুরি করে নিয়ে যাওয়া একটি মোটরসাইকেল বিক্রির চেষ্টাকালে সুনামগঞ্জ সদর উপজেলার মঙ্গলকাটা চৌমুহনী বাজার থেকে তাদের গ্রেফতার করা হয়।

এ ঘটনায় তাহিরপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হল তাহিরপুর উপজেলার বাদাঘাট উত্তর ইউনিয়নের কামালপুর গ্রামের শাহজাহানের ছেলে রাজিব হোসেন (১৮), একই ইউনিয়নের ঘাগড়া গ্রামের অহিদ মিয়ার ছেলে রতন মিয়া (২৪), উপজেলার বড়দল উত্তর ইউনিয়নের পৈলনপুর গ্রামের নানু মিয়ার ছেলে মোরসালিন আহমদ (১৮)। এ ছাড়া মামলায় অজ্ঞাতনামা আরও ২ জনকে আসামি করা হয়েছে।

ডিবি পুলিশের মিডিয়া সেলের সমন্বয়কারী এসআই আমিনুল ইসলাম যুগান্তরকে বলেন, বৃহস্পতিবার রাতে তাহিরপুরের পৈলনপুর গ্রাম থেকে ব্যবসায়ী খায়রুলের একটি প্লাটিনা মোটরসাইকেল চুরি করে রাজিবের নেতৃত্বে একদল চোর। মোটরসাইকেলটি রোববার বিকালে সুনামগঞ্জ সদর উপজেলার চৌমুহনী বাজারে বিক্রির চেষ্টা চালায় তারা। এ সময় ব্যবসায়ী ও জনতা মোটরসাইকেলসহ গাড়ি চোরচক্রের মূলহোতা রাজিব ও ২ সদস্যকে আটক রেখে ডিবি পুলিশে খবর দেয়া হয়।

খোঁজ নিয়ে জানা গেছে, গ্রেফতারকৃত রাজিব হোসেন ও মোরসালিন আহমদ তাহিরপুরের বাদাঘাট এলাকার বাদাঘাট পাবলিক উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। রাজিবের বাবা উপজেলার কামালপুর গ্রামের বাসিন্দা শাহজাহান মিয়া পেশায় বালু-পাথর ও কয়লা ব্যবসায়ী।

মোরসালিনের পিতা উপজেলার পৈলনপুর গ্রামের বাসিন্দা নানু মিয়া বাদাঘাট বাজারের পুরনো কাপড় ব্যবসায়ী। স্থানীয়দের অভিযোগ, রাজিব উপজেলার বাদাঘাট এলাকায় নিরীহ পরিবারের ১০-১২ জন স্কুলছাত্রকে কৌশলে বশে এনে একটি কিশোর গ্যাং তৈরি করেছে। এ গ্যাংয়ের সদস্যরা এলাকার স্কুল, মাদ্রাসা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানগামী শিক্ষার্থীদের সঙ্গে ইভটিজিং, নিরীহদের মারধর ও ভয়-ভীতি দেখানোসহ বিভিন্ন অপকর্মে লিপ্ত ছিল।

তাহিরপুর থানা সূত্রে জানা গেছে, চুরি যাওয়া মোটরসাইকেলের মালিক তাহিরপুর উপজেলার ব্যবসায়ী খায়রুল ইসলাম আটক তিনজনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ২ জনসহ মোট পাঁচজনের নামে থানায় মামলা দায়ের করেছেন।

তাহিরপুর থানার ওসি আতিকুর রহমান জানিয়েছেন, আটককৃতদের সোমবার বিকালে আদালতে সোপর্দ করা হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×