মোবাইলে কথা বলার সময় ট্রেনের ধাক্কায় এসআই নিহত

  নওগাঁ প্রতিনিধি ১২ নভেম্বর ২০১৯, ১৭:৫৩ | অনলাইন সংস্করণ

এসআই আক্তারুজ্জামান
এসআই আক্তারুজ্জামান। ছবি: সংগৃহীত

নওগাঁর রানীনগর রেলওয়ে স্টেশনে রেল লাইনের ওপর দিয়ে মোবাইল ফোন কানে ধরে কথা বলতে বলতে হাঁটার সময় ট্রেনের ধাক্কায় এসআই আক্তারুজ্জামান (৪৮) নিহত হয়েছেন।

মঙ্গলবার বিকাল ৫টার দিকে বগুড়া সদর হাসপাতালে চিকিৎসাধীন তিনি মারা যান। তিনি রানীনগর থানায় কর্মরত ছিলেন। তিনি সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার গোপালপুর গ্রামের বাসিন্দা।

রানীনগর থানার ওসি জহুরুল হক জানান, মঙ্গলবার দুপুর সোয়া ১২টার দিকে এসআই আক্তারুজ্জামান স্টেশন এলাকায় কাজ শেষে রেল লাইনের ওপর দিয়ে মোবাইল ফোন কানে ধরে অসাবধান হয়ে হাঁটছিলেন। এ সময় চিলাহাটি থেকে ছেড়ে আসা খুলনাগামী রূপসা আন্তঃনগর ট্রেনের সঙ্গে ধাক্কা খেয়ে রেল লাইনের পাশে ছিটকে পড়ে গুরুতর আহত হন।

তাকে উদ্ধার করে প্রথমে নওগাঁ সদর হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় তাকে বগুড়া সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে সেখানে তিনি মারা যান। তিনি গত দুই বছর থেকে রানীনগর থানায় কর্মরত ছিলেন বলে জানান ওসি।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×