মা-বাবার কাছ থেকে হারিয়ে গেছে আদিবা

  হবিগঞ্জ প্রতিনিধি ১২ নভেম্বর ২০১৯, ২২:০৫:৫৭ | অনলাইন সংস্করণ

আদিবা আক্তার সোহা। ফাইল ছবি

মা-বাবার সঙ্গে চট্টগ্রাম যাচ্ছিল আড়াই বছর বয়সী আদিবা আক্তার সোহা। কিন্তু হঠাৎই যেন তাদের কাছ থেকে ফাঁকি দিয়ে চলে গেছে না ফেরার দেশে।

মঙ্গলবার ভোর রাতে ট্রেন দুর্ঘটনায় মারা গেছে সে। মেয়ের লাশ পড়ে ছিল ব্রাহ্মণবাড়িয়ার হাসপাতালে আর আহত হয়ে মা-বাবা কাতরাচ্ছিলেন ঢাকার হাসপাতালে।

মেয়ের মৃত্যুর খবরে নিজেদের ব্যথা যেন গায়ে লাগছিল না তাদের। বারবারই সন্তানের কথা জানতে চাচ্ছিলেন। কোথায় পড়ে আছে তার লাশ। দেখতে পাগল হয়ে গিয়েছিলেন।

নিহত সোহার বাবা বানিয়াচং উপজেলার তাম্বুলিটুলা গ্রামের সোহেল মিয়া জানান, তিনি ও তার স্ত্রী নাজমা বেগম চট্টগ্রামের একটি কোম্পানিতে চাকরি করেন। বৃহস্পতিবার তারা বাড়ি আসেন। সোমবার স্ত্রী ও ২ সন্তানকে নিয়ে কর্মস্থলের উদ্দেশে রওয়ানা হন। পথে ট্রেন দুর্ঘটনায় আড়াই বছর বয়সী একমাত্র মেয়ে আদিবা আক্তার সোহা মারা যায়।

এ ঘটনায় আহত হন সোহেল মিয়া, তার স্ত্রী ও সাড়ে ৪ বছর বয়সী ছেলে নাছির। তারা এখন ঢাকায় চিকিৎসাধীন রয়েছেন।

মেয়ের মৃত্যুতে নির্বাক হয়ে পড়েছেন নিহত সোহার মা-বাবা। কথা বলতে গিয়ে তিনি কান্নায় ভেঙ্গে পড়েন। বারবারই জানতে চান মেয়ে কোথায় পড়ে আছে। তার লাশ কোথায়। দেখতে চান তিনি।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত