ভারতে পাচারকালে সাড়ে ৩ কেজি স্বর্ণসহ আটক ৩

  বেনাপোল প্রতিনিধি ১৩ নভেম্বর ২০১৯, ১৪:৪৬:৫৯ | অনলাইন সংস্করণ

বেনাপোলে স্বর্ণসহ আটক যুবক। ছবি: যুগান্তর

ভারতে পাচারকালে পৃথক অভিযান চালিয়ে ১৬ পিস (তিন কেজি ৪৮৫ গ্রাম) স্বর্ণের বারসহ তিন পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বুধবার সকালে বেনাপোল পোর্ট থানার আমড়াখালী, দৌলতপুর ও ঘিবা সীমান্ত থেকে তাদের আটক করা হয়।

৪৯ বিজিবির উপ-অধিধনায়ক মেজর নজরুল ইসলাম জানান, গোপন সংবাদ পেয়ে বিজিবির তিনটি টহল দল আমড়াখালী এলাকা থেকে রবিউল ইসলামকে আট পিস (৭৮৫ গ্রাম), ঘিবা সীমান্ত থেকে দিলীপ কুমারকে দুই পিস (দুই কেজি) ও দৌলতপুর সীমান্ত থেকে মনিরা খাতুনকে ছয় পিস (৭০০ গ্রাম) মোট তিন কেজি ৪৮৫ গ্রাম স্বর্ণের বারসহ আটক করা হয়।

আটককৃতরা হচ্ছে- রবিউল ইসলাম (৩৬) যশোরের আর এন রোড এলাকার মনির উদ্দিনের ছেলে, দিলীপ কুমার (৩০) ঘিবা গ্রামের মৃত গোহর কুমারের ছেলে এবং মনিরা খাতুন (২৫) স্থানীয় বড়আঁচড়া গ্রামের রমজান আলীর স্ত্রী। তারা দীর্ঘদিন ধরে অর্থের বিনিময়ে ভারতে সোনাপাচার করে আসছিল বলে বিজিবি জানায়।
আটক সোনার মূল্য এক কোটি ৭৫ লাখ টাকা বলে বিজিবি জানায়। আটককৃতদের জিজ্ঞাসাবাদ শেষে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত