বিয়ের ১২ দিনেই বাবা-ভাইয়ের মতো সড়কে প্রাণ গেল ঢাকার যুবকের

  ধামরাই (ঢাকা) প্রতিনিধি ১৪ নভেম্বর ২০১৯, ২৩:০৯ | অনলাইন সংস্করণ

ঢাকা

ঢাকার ধামরাইয়ে সুতিপাড়া ইউনয়নের বিলকেষ্টি গ্রামে মো. আশরাফুল ইসলাম আশুর পরিবারে ছিল বাবা ও এক ভাই।

পরিবারের সদস্যদের মুখে হাসি ফুটাতে মো. আশরাফুল ইসলাম আশু ১২দিন আগে বিয়ে করেন সাদিয়া আক্তার শান্তা নামে এক তরুণীকে।

কিন্তু নিয়তির নির্মম পরিহাস। বিয়ের ১২ দিনের মধ্যেই পরিবারের তিনজন পুরুষ মানুষই মৃত্যুবরণ করেন দুর্ঘটনার শিকার হয়ে। এ পরিবারে বংশ প্রদীপ জ্বালানোর জন্য আর কেউ রইল না।

জানা গেছে, বিয়ের ৫ দিনের মাথায় আশরাফুলের ভাই আরিফুল ইসলাম আরিফ ও তার বাবা সোনামিয়া একটি দুর্ঘটনায় মারা যান। পরিবারের সবাইকে কাঁদিয়ে পিতা-পুত্র পৃথিবী থেকে শেষ বিদায় নেন। বিয়ের আর ১২ দিনের মাথায় মারা যায় আশরাফুল ইসলাম আশু।

এলাকাবাসী ও আত্মীয় স্বজনরা বিষয়টি স্বাভাবিক ভাবে মেনে নিতে নারাজ। শ্বশুর-ভাসুর ও স্বামীর মৃত্যুর শোকের মধ্যেই নববধূ সাদিয়া ইসলাম শান্তাকে দ্বিতীয়বারের মত আরেকবার অপবাদের বোঝা মাথায় নিতে হল।

বিয়ের ১২ দিনের মাথায় এবং ভাই ও পিতার মৃত্যুর মাত্র ৭ দিনের মাথায় বৃহস্পতিবার বিকালে ওই নববধূর স্বামী মো. আশরাফুল ইসলাম আশু এক মোটরসাইকেল দুর্ঘটনার শিকার হয়ে প্রাণ হারান।

অপরদিকে শুধু অপবাদেই শেষ নয় হাতে মেহেদির দাগ না শুকাতেই কলঙ্কের বোঝাও মাথায় নিতে হল ওই নববধূ সাদিয়া আক্তার শান্তাকে। এ শোক তিনি কিভাবে সইবেন! তিনি শোকে হতবিহব্বল ও অনেকটা বাকরুদ্ধ হয়ে পড়েছেন।

তিনি জানান, দুর্ঘটনায় নিহত বেলকেষ্টী গ্রামের মৃত সোনামিয়ার ছেলে মো. আশরাফুল ইসলাম মাত্র ১২ দিন আগে বিয়ে করেছে। এ ১২ দিনের ভেতরে তার বাবা ও ভাই মারা গেছেন।

ধামরাই থানার এসআই তন্ময় সাহা ঘটনাস্থল পরিদর্শন করেন।

তিনি জানান, ঘটনাস্থলেই মারা যায় আশরাফুল ইসলাম আশু। গুরুতর আহত হয় মোটরসাইকেলচালক সুয়াপুর ইউনিয়নের শিয়ালকুল গ্রামের জয়নাল উদ্দিনের ছেলে মো. জহিরুল ইসলাম ও অপর যাত্রী নেহাল আহাম্মেদ শুভ (২৭)।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×