‘ত্যাগী নেতাদের রাজনৈতিক পথ সুগম করে দিয়েছেন প্রধানমন্ত্রী’

  যুগান্তর রিপোর্ট ১৬ নভেম্বর ২০১৯, ০১:৩৩ | অনলাইন সংস্করণ

সিরাজদিখান উপজেলার মালখানগর ইউনিয়নে যুবলীগের এক সমাবেশে বক্তব্য দেন মাহবুবুর রহমান পলাশ
সিরাজদিখান উপজেলার মালখানগর ইউনিয়নে যুবলীগের এক সমাবেশে বক্তব্য দেন মাহবুবুর রহমান পলাশ

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি মাহবুবুর রহমান পলাশ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুদ্ধি অভিযানের মধ্য দিয়ে দুষ্টু রাজনৈতিক নেতাদের বিরুদ্ধে যেমন ব্যবস্থা নিয়েছেন, তেমনি ত্যাগী নেতাদের রাজনৈতিক পথ সুগম করে দিয়েছেন।

শুক্রবার সন্ধ্যায় মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার মালখানগর ইউনিয়ন যুবলীগের আয়োজনে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক যুব সমাবেশে তিনি এসব কথা বলেন।

মালখানগর কলেজ প্রাঙ্গণে মালখানগর ইউনিয়ন যুবলীগ সভাপতি মকবুল হোসেন আনুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আহসানুল ইসলাম আমিনের পরিচালনায় অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি মাহবুবুর রহমান পলাশ।

যুব সমাবেশে মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ বলেন, রাজনৈতিক নেতা মানে জনগণের সেবক। আর জনগণের সেবকের দায়িত্ব হলো জনগণের সেবা করা। নিজের এলাকার পথঘাট বিনির্মাণ করা দেশের মানুষের সুখে দুঃখের সঙ্গী হওয়া। অথচ আমরা সামান্য পদ-পদবী পেয়ে নিজেকে ‘মনে করি মুই কি হইছিরে।’

বঙ্গবন্ধু যেমন পাকিস্তানের হাত থেকে বাঙালি জাতিকে স্বাধীন করেছেন, ঠিক তেমনি শেখ হাসিনা আমাদের স্বৈরাচার থেকে মুক্তি দিয়ে সুখী সমৃদ্ধি একটি বাংলাদেশ গঠন করেছেন। বিশ্ব দরবারে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল।

যুব সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালখানগর ইউনিয়ন চেয়ারম্যান সানজিদা আক্তার জোসনা, জেলা আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক শামসুল হক, থানা আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক কাজী নজরুল ইসলাম পিন্টু, মালখানগর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আনিসুর রহমান মৃধা, সাধারণ সম্পাদক মাসুদ খান, যুবলীগ থানা কমিটির সদস্য সাইফুল ইসলাম দিপু থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক মীর মোশারফ হোসেন সুমন, কেন্দ্রীয় ছাত্রলীগ সদস্য রনি চৌধুরী, কেন্দ্রীয় সাবেক ছাত্রলীগ নেতা বাবু সুবীর চক্রবর্তী, মালখানগর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি শফিকুর রহমান তমাল, সাধারণ সম্পাদক জাহিদ জুবায়ের মামুনসহ স্থানীয় আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×