বিদ্যুৎ প্রতিমন্ত্রীর সভামঞ্চ বিদ্যুৎহীন ২২ মিনিট!

  সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি ০৫ মার্চ ২০১৮, ১৯:১১ | অনলাইন সংস্করণ

বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু
বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু (ফাইল ফটো)

টাঙ্গাইলের সখীপুরে বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপুর অনুষ্ঠান চলাকালে বিদ্যুৎ ছিল না ২২ মিনিট। সোমবার বিকালে সখীপুর আবাসিক মহিলা কলেজের নবীনবরণ অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।

স্থানীয় সংসদ সদস্য অনুপম শাহজাহান জয়ের সভাপতিত্বে অনুষ্ঠানে বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। প্রতিমন্ত্রী বক্তব্য শুরুর ঠিক কয়েক মিনিট আগে ৪টা ৪৫ মিনিটে বিদ্যুৎ চলে যায়। বিদ্যুৎ বিহীন অবস্থায় জেনারেটরের মাধ্যমে মন্ত্রী বক্তব্য শুরু করেন ২২ মিনিট পর ৫টা ৭ মিনিটে বিদ্যুৎ বিতরণ সচল হয়।

এসময় অনুষ্ঠানস্থলে বিদ্যুৎ বিভাগের কর্মকর্তাদের মাঝে অস্থিরতা দেখা যায়। বিদ্যুৎমন্ত্রীর বক্তব্যের শুরুতে বিদ্যুৎ চলে যাওয়া অনুষ্ঠানে উপস্থিত নেতাকর্মী ও দর্শকদের মাঝেও হইচই পড়ে যায়।

এ প্রসঙ্গে সখীপুর বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগের সহকারী প্রকৌশলী জামাত আলী আকন্দ বলেন, টাঙ্গাইল গ্রিডে সমস্যার কারণে বিদ্যুৎ বিতরণ বন্ধ হয়ে যায়, পরে কালিহাতী গ্রিডের সঙ্গে বাইপাস করে বিদ্যুৎ বিতরণ সচল করা হয়।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×