ফরিদপুর মেডিকেল কলেজের পর্দা কাণ্ডে ১২ কর্মকর্তা-কর্মচারীকে দুদকে তলব

  ফরিদপুর ব্যুরো ১৭ নভেম্বর ২০১৯, ২৩:৫৮ | অনলাইন সংস্করণ

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল
ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল

সিন্ডিকেটের মাধ্যমে অবৈধ সম্পদ অর্জন এবং অর্থ পাচারের অভিযোগে ফরিদপুর মেডিকেল কলেজ (ফমেক) হাসপাতালের সাবেক পরিচালক আবুল কালাম আজাদসহ স্বাস্থ্য অধিদফতরের ১২ কর্মকর্তা-কর্মচারীকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকেছে দুদক।

আগামী ২৪ থেকে ২৬ নভেম্বরের মধ্যে তাদের ডেকেছে দুদক।

রোববার সকালে দুর্নীতি দমন কমিশন (দুদক) পরিচালক শামছুল আলম স্বাক্ষরিত এক চিঠিতে তাদের তলব করে দুদকে উপস্থিত থেকে নিজের স্বপক্ষে যুক্তি উপস্থাপন ও অনুসন্ধান কাজে সহযোগিতা করার অনুরোধ জানানো হয়েছে।

তলব করা বাকি ১১ কর্মকর্তা ও কর্মচারী হলেন- টাঙ্গাইল মেডিকেল কলেজের সচিব মো. সাইফুল ইসলাম, কুষ্টিয়া ২৫০ শয্যা হাসপাতালের স্টোর কিপার মোহাম্মদ সাফায়েত হোসেন, ঢাকা স্বাস্থ্য অধিদফতরের গাড়িচালক মো. শাহজাহান, রাজশাহী সিভিল সার্জন অফিসের হিসাবরক্ষক ও ভারপ্রাপ্ত প্রধান সহকারী মো. আনোয়ার হোসেন, হোসেন শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের সিনিয়র স্টোর কর্মকর্তা মো. রফিকুল ইসলাম, কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের হিসাবরক্ষক আব্দুল মজিদ, সাতক্ষীরা মেডিকেল কলেজ ও হাসপাতালের ল্যাব সহকারী সুব্রত কুমার দাস, খুলনা মেডিকেল কলেজের হিসাবরক্ষক মাফতুন আহমেদ রাজা, ঢাকা স্বাস্থ্য অধিদফতরের ইপিআই অফিস সহকারী তোফায়েল আহমেদ, ঢাকা স্বাস্থ্য অধিদফতরের ইপিআই হিসাবরক্ষণ কর্মকর্তা মুজিবুল হক মুন্সি এবং ঢাকা স্বাস্থ্য অধিদফতরের ডব্লিউএইচও অফিস সহকারী কামরুল ইসলাম।

উল্লেখ্য, ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউয়ের রোগীকে আড়াল করে রাখার এক সেট (১৬ পিস) পর্দা কেনা বাবদ খরচ দেখানো হয়েছে ৩৭ লাখ ৫০ হাজার টাকা। এমন খবর দৈনিক যুগান্তরসহ একাধিক গণমাধ্যমে প্রকাশের পরে দুর্নীতির বিষয়টি আমলে নিয়ে অনুসন্ধানে নামে দুদক।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×