ফতুল্লার পরিদর্শক হাসানুজ্জামান প্রত্যাহার

  ফতুল্লা প্রতিনিধি ১৭ নভেম্বর ২০১৯, ২৩:৫৮ | অনলাইন সংস্করণ

পরিদর্শক (তদন্ত) হাসানুজ্জামান
পরিদর্শক (তদন্ত) হাসানুজ্জামান

নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) হাসানুজ্জামানকে প্রত্যাহার করে নেয়া হয়েছে।

‘প্রশাসনিক’ কারণে দেখিয়ে তাকে প্রত্যাহার করে ফতুল্লার মাসদাইরে অবস্থিত জেলা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।

রোববার সকালে প্রত্যাহার করা হলেও বিষয়টি বিকালে জানাজানি হয়।

এর সত্যতা নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক (ডিআইও-১) মমিনুল ইসলাম।

এর দুইদিন আগে শুক্রবার ১৫ নভেম্বর রাতে হাসানুজ্জামানের উপস্থিতিতে তার কক্ষে এক ব্যক্তিকে মারধরের অভিযোগ উঠেছিল থানা যুবলীগের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেলের বিরুদ্ধে। ওই ঘটনায় ভুক্তভোগী থানায় অভিযোগও দায়ের করেন।

অনেক পুলিশ কর্মকর্তার মতে, হাসানুজ্জামান দাপুটে ছিলেন। তিনি থানার ওসি আসলাম হোসেনকেও মান্য করতেন না। হাসানুজ্জামান যা বলতেন তাই হতো। থানার এসআই ও এএসআইরা তার নির্দেশ অমান্য করলে তাকেই লাইনে ক্লোজ হতে হতো। এ ছাড়া থানা এলাকার শীর্ষ সন্ত্রাসী, ঝুট সন্ত্রাসী, ইজিবাইক ও পরিবহন চাঁদাবাজসহ বিভিন্ন ধরনের অপরাধীদের কাছ থেকে পরিদর্শক হাসানুজ্জামান মাসোহারা নিতেন। থানায় তার কক্ষে অপরাধীরা প্রকাশ্যেই আসা-যাওয়া করতে দেখতেন অনেকেই।

এ বিষয়ে পরিদর্শক (তদন্ত) হাসানুজ্জামান বলেন, ওসি থানার সবকিছুরই দায়িত্ব পালন করেন। তার নির্দেশ ছাড়া কিছুই হয় না। একটা অপবাদ দিয়ে আমাকে হয়রানির চেষ্টা করছে। এ জন্য আমি স্বেচ্ছায় ভারপ্রাপ্ত পুলিশ সুপারকে বলে লাইনে সংযুক্ত হয়েছি। কোনো অপরাধীর সঙ্গে আমার সম্পর্ক নেই।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×