পূর্বঘোষণা ছাড়া শেরপুরেও বাস চলাচল বন্ধ

  শেরপুর প্রতিনিধি ১৮ নভেম্বর ২০১৯, ১৯:২২ | অনলাইন সংস্করণ

শেরপুরে বাস বন্ধ, দুর্ভোগে যাত্রীরা
শেরপুরে বাস বন্ধ, দুর্ভোগে যাত্রীরা

কোনো পূর্বঘোষণা ছাড়াই সোমবার সকাল ৮টার পর শেরপুর থেকে ঢাকাসহ সব রুটের বাস চলাচল বন্ধ করে দিয়েছেন মোটর শ্রমিকরা।

নতুন সড়ক আইন বাস্তবায়নের প্রতিবাদে সোমবার সকাল ৮টার পর থেকেই শেরপুরের সঙ্গে সারা দেশের বাস চলাচল বন্ধ করে দেন তারা। এতে করে চরম দুর্ভোগে পড়েন বিভিন্ন স্থানে যাওয়া যাত্রীরা।

ভুক্তভোগী যাত্রীরা জানান, কোনো পূর্বঘোষণা ছাড়াই শেরপুর থেকে ঢাকাসহ বিভিন্ন রুটের বাসের টিকিটের কাউন্টাল খোলা থাকলেও বাসের চালক এবং শ্রমিকরা বাস চালাতে অপারগতা প্রকাশ করে বাস চলাচল বন্ধ করে দেন। সোনার বাংলা যাত্রীবাহী বাসসহ অন্যান্য বাস যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশে ছেড়ে গেলেও সকাল ৮টার পর আর কোনো বাস যেতে পারেনি।

সোমবার দুপুরে শেরপুর জেলা বাস-মিনিবাস মালিক সমিতির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সুজিত কুমার ঘোষ এবং শেরপুর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আবদুল হান্নান বলেন, সোমবার সকাল ৮টা পর্যন্ত বাস চলাচল স্বাভাবিক থাকলেও বাসচালক-শ্রমিকরা নতুন পরিবহন আইনের ভয়ে স্বেচ্ছায় ঢাকাসহ সব রুটে বাস চালানো বন্ধ করে দিয়েছেন।

শ্রমিকরা দাবি করেন, বাস বন্ধ রাখার ব্যাপারে সংগঠনের কোনো সিদ্ধান্ত নেয়া হয়নি। তবে বিক্ষিপ্তভাবে কোনো কোনো রুটে দুই-একটি বাস চলছে বলেও জানান তারা।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×