জাহাজডুবিতে নিখোঁজ তিনজনের মধ্যে ২ জনের লাশ উদ্ধার

  গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি ১৮ নভেম্বর ২০১৯, ২২:৩৯ | অনলাইন সংস্করণ

মুন্সীগঞ্জ

মুন্সীগঞ্জের গজারিয়া লঞ্চঘাটের কাছে মেঘনায় লঞ্চের ধাক্কায় বালুবাহী বাল্গহেড ডুবিতে নিখোঁজ তিন শ্রমিকের মধ্যে দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে।

সোমবার বিকালে নয়ানগর মসজিদ থেকে ৫০০ গজ দূরে ১০৭ ফিট পানির নিচ থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।

বিকাল ৪টা আসলামের (২৬) লাশ উদ্ধার করে কোস্টগার্ড গজারিয়া স্টেশনের ডুবুরিরা। পরে পৌনে ৫টার মামুন হাওলাদারের (৬০) লাশ উদ্ধার করা হয়। তাদের দুজনের বাড়ি বরগুনার তালতলীতে।

কোস্টগার্ডের গজারিয়া স্টেশনের চিফ পেটি অফিসার আবদুস সামাদ জানান, দীর্ঘ সময় খোঁজাখুঁজির পর বালুবাহী জাহাজটি শনাক্ত করা হয়। ১০৭ ফিট পানির নিচে জাহাজের ভিতর থেকে দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে। লাশ দুটি পুলিশ ও প্রশাসনের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে গজারিয়া উপজেলা নির্বাহী অফিসার হাসান সাদী বলেন, বালুভর্তি জাহাজডুবিতে নিহত প্রত্যেককে ২০ হাজার টাকা করে ক্ষতিপূরণ দেয়া হবে। উদ্ধার হওয়া দুইজনের প্রত্যেকের পরিবারের কাছে ২০ হাজার টাকা করে ক্ষতিপূরণ দেয়া হয়েছে। নিখোঁজ বাকি একজনের লাশ উদ্ধার হলে তার পরিবারকেও ২০ হাজার টাকা ক্ষতিপূরণ দেয়া হবে।

রোববার ভোর সোয়া ৫টার দিকে মুন্সীগঞ্জের গজারিয়া লঞ্চঘাটের কাছে মেঘনায় লঞ্চের ধাক্কায় বালুবাহী বাল্গহেড ডুবে যায়। এ সময় তিন শ্রমিক নিখোঁজ হয়। তাদের মধ্যে দুইজনের লাশ উদ্ধার করা হল। এখন এমাইদুল (৩৮) নিখোঁজ রয়েছে। নিজাম (৪০) নামে অপর এক শ্রমিক তীরে উঠতে সমর্থ সক্ষম হন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×