বিয়ে হলো বন্ধ, বর-কনের বাবা গেলেন জেলে!

  সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি ১৯ নভেম্বর ২০১৯, ১৩:৪৫ | অনলাইন সংস্করণ

বিয়ে হলো বন্ধ, বর-কনের বাবা গেলেন জেলে!
ফাইল ছবি

পাবনার সাঁথিয়া উপজেলায় ইউএনওর হস্তক্ষেপে বাল্যবিয়ে বন্ধ হয়েছে। এ সময় বর ও কনের বাবাকে ১৪ দিন করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার এসএম জামাল আহমেদ।

জানা গেছে, সোমবার রাতে উপজেলার কাশীনাথপুর ইউনিয়নের ইদ্রাকপুর গ্রামের আবুবকর শেখের মেয়ে নাইমার (১৪) সঙ্গে তারাপুর গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে মোহনের (২০) বিয়ের প্রস্তুতি চলছিল। কনে নাইমা ইদ্রাকপুর মাদ্রাসার নবম শ্রেণির ছাত্রী।

গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সাঁথিয়া উপজেলা প্রশাসন থানা পুলিশসহ বিয়েবাড়িতে উপস্থিত হন। পুলিশের উপস্থিতি টের পেয়ে বিয়ের আসর থেকে লোকজন দ্রুত পালিয়ে যায়। এ সময় বর মোহন ও কনের বাবা আবুবকর শেখকে আটক করা হয়। বাল্যবিয়ের দায়ে প্রত্যেককে ১৪ দিন করে কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত এবং ১৮ বছর বয়স না হওয়া পর্যন্ত মেয়েকে বিয়ে না দেয়ার মুসলেকায় স্বাক্ষর করেন কনের বাবা।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×