চেকপোস্টে ডাকাতের হামলায় ৩ পুলিশ আহত

  হবিগঞ্জ ও মাধবপুর প্রতিনিধি ২১ নভেম্বর ২০১৯, ০৮:২১ | অনলাইন সংস্করণ

চেকপোস্টে ডাকাতের হামলায় ৩ পুলিশ আহত
ফাইল ছবি

হবিগঞ্জের মাধবপুর উপজেলার পাহাড়ি এলাকায় চেকপোস্টে ডাকাতের হামলায় সহকারী উপ-পরিদর্শকসহ (এএসআই) চার পুলিশ সদস্য আহত হয়েছেন।

বুধবার রাতে উপজেলার সাতছড়ি জাতীয় উদ্যানসংলগ্ন সুরমা চা বাগান এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে বেশ কয়েক রাউন্ড গুলি ছোড়ে।

আহত পুলিশ সদস্যরা হলেন- মাধবপুর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) জিয়াউর রহমান, কনস্টেবল রুহুল আমিন, কনস্টেবল সানোয়ার ও কনস্টেবল ফয়েজ।

এ ঘটনায় পিস্তল, গুলি ও মোটরসাইকেলসহ দুজনকে আটক করা হয়েছে। তারা হলেন- নরসিংদী জেলার বাসিন্দা সোবহান মিয়া ও বায়েজিদ বোস্তামী।

মাধবপুর থানার এসআই রাকিবুল হাসান জানান, বুধবার রাতে এএসআই জিয়াউর রহমান কনস্টেবলদের নিয়ে পাহাড়ঘেরা সুরমা চা বাগান এলাকায় চেকপোস্টে দায়িত্ব পালন করছিলেন।

রাতে মোটরসাইকেলযোগে ঢাকা-সিলেট পুরনো মহাসড়কে সাতছড়ি জাতীয় উদ্যানের দিকে কয়েকটি মোটরসাইকেলে একদল ডাকাত যাচ্ছিল। এ সময় সুরমা চা বাগান এলাকায় টহলরত পুলিশ তাদের থামানোর চেষ্টা করে। তখন ডাকাতরা পুলিশের ওপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়। এতে এএসআইসহ চার পুলিশ আহত হন।

আহত এএসআই জিয়াউর রহমান, কনস্টেবল রুহুল আমিন, কনস্টেবল সানোয়ারকে সদর আধুনিক হাসপাতাল এবং কনস্টেবল ফয়েজকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। ডাকাতরা পালিয়ে যাওয়ার সময় বেশ কয়েক রাউন্ড গুলি ছোড়ে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×