আ’লীগের পাল্টাপাল্টি কর্মসূচি, টাঙ্গাইলে ১৪৪ ধারা

  টাঙ্গাইল প্রতিনিধি ২১ নভেম্বর ২০১৯, ১০:০০:০৩ | অনলাইন সংস্করণ

টাঙ্গাইলে অপ্রীতিকর পরিস্থতি মোকাবেলা করতে পুলিশ তৎপর রয়েছে। ছবি: যুগান্তর

আওয়ামী লীগের দুগ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচির কারণে জেলা প্রশাসনের নেয়া ১৪৪ ধারা জারি চলছে টাঙ্গাইল শহরে।

বৃহস্পতিবার ভোর ৫টা থেকে শনিবার সন্ধ্যা ৭টা পর্যন্ত টানা তিন দিন এই ১৪৪ ধারা জারি থাকবে বলে জানিয়েছেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. শহিদুল্লাহ।

সকাল থেকেই শহরের গুরুত্বপূর্ণ স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। যেকোনো অপ্রীতিকর পরিস্থিতি মোকাবেলা করতে পুলিশ তৎপর রয়েছে।

শহরের অধিকাংশ প্রবেশদ্বারে পুলিশ চেকপোস্ট বসিয়ে যানবাহনে তল্লালি করা হচ্ছে।

টাঙ্গাইল থানার ওসি মীর মোশারফ হোসেন জানান, আওয়ামী লীগের দুগ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচির কারণে সংঘর্ষের আশঙ্কা আছে, যে কারণে প্রশাসনের পক্ষ থেকে ১৪৪ ধারা জারি করা হয়। আমরা জনগণের জানমাল রক্ষার্থে শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করেছি। আর নিরাপত্তার স্বার্থে বেশ কিছু জায়গায় চেকপোস্ট বসানো হয়েছে।

উল্লেখ্য, টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সাবেক এমপি আমানুর রহমান খান রানার বড় ভাই আমিনুর রহমান খান বাপ্পীর মৃত্যুবার্ষিকী পালনের কর্মসূচি ঘোষণা করলে এর পাল্টা কর্মসূচি ঘোষণা করে তাদের বিরোধী পক্ষ।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত