সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমারকে বিদায় সংবর্ধনা

নতুন ইউএনও রকিবুর রহমান খানকে বরণ

  যুগান্তর রিপোর্ট, সোনারগাঁও ২১ নভেম্বর ২০১৯, ২৩:৩৯ | অনলাইন সংস্করণ

সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমারকে বিদায় সংবর্ধনা

ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে বৃহস্পতিবার রাতে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকারকে বিদায় সংবর্ধনা দিয়েছেন এলাকাবাসী।

একই সঙ্গে নবনিযুক্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা রকিবুর রহমান খানকে বরণ করা হয়। উপজেলার রয়েল রিসোর্টে অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা লিয়াকত হোসেন খোকা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সোনারগাঁও পৌরসভার মেয়র ও বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির সভাপতি সাদেকুর রহমানের ভূঁইয়া, সোনারগাঁও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার সোনারগাঁও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. নাজমুল হুসেইন, সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান মনির।

সোনারগাঁও উপজেলা প্রকৌশলী ও সোনারগাঁও অফিসার্স ক্লাবের সহ-সভাপতি মোহাম্মদ আলী হায়দার খানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- সোনারগাঁও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইদুর রহমান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম, ডেভলপমেন্ট ফেসেলিটেটর শাহানারা আঁচল, যুব উন্নয়ন কর্মকর্তা ইয়াসিনুল হাবিব, সাবেক সোনারগাঁও উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার ওসমান গনী, সোনারগাঁও প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আল আমিন তুষার, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক, জামপুর ইউপির চেয়ারম্যান হামীম শিকদার শিপলু, সনমান্দী ইউপির চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, নোয়াগাঁও ইউপির চেয়ারম্যান ইউসুফ দেওয়ান, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু নাইম ইকবাল, সাবেক চেয়ারম্যান শামসুল আলম সামসু, সাংবাদিক পনির হোসেন প্রমূখ।

অনুষ্ঠানে বক্তারা বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকারের উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরেন ও তার উজ্জ্বল ভবিষ্যত কামনা করেন।

এছাড়াও বক্তারা সোনারগাঁওয়ের উন্নয়নে সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান। পরে অনুষ্ঠানস্থলে সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকারের মেয়ে অবন্তীর ৬ষ্ঠ জন্মদিন পালন করা হয়।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×