দুর্ঘটনায় নিহতের ঘটনায় বাড়িঘর ভাঙচুর, দোকানপাটে অগ্নিসংযোগ

  নরসিংদী প্রতিনিধি ০৬ মার্চ ২০১৮, ২২:১৫ | অনলাইন সংস্করণ

সড়ক দুর্ঘটনা

নরসিংদীতে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ১০ জন। মঙ্গলবার রায়পুরা উপজেলার আমিরগঞ্জ ব্রিজের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজনের মধ্যে একজনের নাম-পরিচয় জানা গেছে। তিনি হলেন বাদুয়ারচর দক্ষিণ-পশ্চিমপাড়ার জাহাঙ্গীর আলম ভূঁইয়ার মেয়ে ও পঞ্চবটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা ফাতেমা জোহরা মুক্তা (৩২)।

এদিকে এ দুর্ঘটনাকে কেন্দ্র করে আরশিনগর সিএনজি শ্রমিক ও নিহতদের স্বজনদের মধ্যে সংঘর্ষ বাধে। এতে আহত হন ১০ জন। এ সময় ২০টি গাড়ি ভাঙচুর ও ৫টি দোকানঘরে আগুন এবং ১৫টি বাড়িঘর ভাঙচুর করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকাল ৮টার দিকে নরসিংদী আরশিনগর সিএনজি স্টেশন থেকে রায়পুরাগামী একটি সিএনজি আমিরগঞ্জ ব্রিজে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই স্কুল শিক্ষিকা ফাতেমা জোহরা মুক্তা নিহত হন। পরে স্থানীয়রা সিএনজিতে থাকা আহত ৪ জনকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠায়। সেখান থেকে ২ জনকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আরও একজনের মৃত্যু হয়।

দুর্ঘটনার পর নিহত মুক্তার চাচা হাজীপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদের নেতৃত্বে তার দলবল নিয়ে আরশিনগর সিএনজি স্টেশনে হামলা চালিয়ে সিএনজি ভাঙচুর করে। এ সময় পৌর সিএনজি শ্রমিক ইউনিয়নের সভাপতি শফিউল্লা ইসলাম রৌজদীর ওপর হামলা চালালে শ্রমিকরা তাদের ধাওয়া করে। পরে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। এতে আরশিনগর ও বাদুয়ারচর গেটবাজার এলাকায় সাথী পরিবহন নামে একটি লেগুনাসহ প্রায় ২০টি সিএনজি, অটোরিকশা ও মোটরসাইকেল ভাঙচুর করা হয়। এ সময় আহত হয় কমপক্ষে আরও ৭জন। ওই সময় সংবাদ সংগ্রহের জন্য ভিডিও ধারণ করতে গেলে পরিবর্তন ডটকমের জেলা প্রতিনিধি ও চ্যানেল ২৪-এর ক্যামেরা পারসন লক্ষণ বর্মণের হাত থেকে ক্যামেরা ছিনিয়ে নেয় হামলাকারীরা। এ সময় তাকে মারধর করে ক্যামেরা ভাঙচুর করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এদিকে দুপুরে পৌর সিএনজি শ্রমিক ইউনিয়নের সভাপতি শফিউল্লা ইসলাম রৌজদীর ওপর হামলা প্রতিবাদে শ্রমিক ও স্থানীয়রা একজোট হয়ে বাদুয়ারচর রেলগেট বাজারে ৫টি দোকানঘরে অগ্নিসংযোগ ও বাজারের আশপাশের আরও ১৫টি বাড়িঘরে হামলা চালিয়ে ভাঙচুর করে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×