কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের বাসে শিশু নিপীড়নের চেষ্টা, আটক ১

  ময়মনসিংহ (ত্রিশাল) প্রতিনিধি ০২ ডিসেম্বর ২০১৯, ১৫:২১ | অনলাইন সংস্করণ

মজিবুর
মজিবুর। ছবি: যুগান্তর

ময়মনসিংহের ত্রিশালে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের পরিবহনে ভাড়ায়চালিত বাসের ভেতরে এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় হাতেনাতে আটক করে ওই হেলপারকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে। তার নাম মজিবুর (৫০)।

রোববার বিকাল ৩টার দিকে বিশ্ববিদ্যালয়ের ১নং গেটের পাশে গাড়ির গ্যারেজের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

জানা যায়, হেলপার মজিবুর বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী এলাকার আট বছরের এক শিশুকে মোবাইলে ভিডিও দেখানোর কথা বলে গাড়ির ভেতরে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নিজের সিট রাখার জন্য গাড়িতে ওঠে হেলপারকে আপত্তিকর অবস্থায় দেখে অন্য শিক্ষার্থীদের খবর দেন।

শিক্ষার্থীরা এসে শিশুটিকে উদ্ধার করে গাড়ির হেলপার মজিবুরকে গণধোলাই দিয়ে প্রক্টরিয়াল বডির কাছে নিয়ে যান। পরে বিশ্ববিদ্যালয়ের তদন্ত কেন্দ্রের পুলিশকে খবর দিলে তারা ওই হেলপারকে আটক করে ত্রিশাল থানায় নিয়ে যায়।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর উজ্জ্বল কুমার জানান, আসামিকে থানায় সোপর্দ করেছি। শিশুর বাবা বাদী হয়ে ত্রিশাল থানায় মামলা করেছেন। আমরা বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে শিশুর বাবাকে আইনি লড়াইয়ে সহযোগিতার আশ্বাস দিয়েছি।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

 
×