খুনের বিচার দাবিতে রাজশাহী পুলিশ কমিশনারের কার্যালয় ঘেরাও

  রাজশাহী ব্যুরো ০২ ডিসেম্বর ২০১৯, ১৬:৪০ | অনলাইন সংস্করণ

কুপিয়ে হত্যার বিচারের দাবিতে রাজশাহী মহানগর পুলিশ কমিশনারের কার্যালয় ঘেরাও
কুপিয়ে হত্যার বিচারের দাবিতে রাজশাহী মহানগর পুলিশ কমিশনারের কার্যালয় ঘেরাও

রাজশাহী মহানগরীর আসাম কলোনি এলাকার দোকান মালিক রাজন শেখকে (৩০) কুপিয়ে হত্যার বিচারের দাবিতে রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি) কমিশনারের কার্যালয় ঘেরাও করা হয়েছে।

সোমবার বেলা সাড়ে ১১টার দিকে এলাকাবাসী এবং নিহত রাজনের স্বজনরা বিক্ষোভ মিছিল নিয়ে গিয়ে পুলিশ কমিশনারের কার্যালয়ে ঢোকার চেষ্টা করেন।

আরএমপি কমিশনার হুমায়ুন কবিরের অস্থায়ী কার্যালয় এখন নগরীর শাহমখদুম থানা ভবনে। বিক্ষোভ মিছিলটি কমিশনারের কার্যালয়ের ভেতর ঢোকার চেষ্টা করলে প্রধান ফটকে পুলিশ আটকে দেয়।

এ সময় বিক্ষোভকারীরা হত্যাকাণ্ডের বিচারের দাবিতে শ্লোগান দেন। পরে পুলিশের পক্ষ থেকে জড়িতদের শাস্তি নিশ্চিতের আশ্বাস দেয়া হলে তারা সেখান থেকেই ফিরে যান।

গত ৩০ ডিসেম্বর আসাম কলোনি ঈদগাহ মাঠ এলাকায় বন্ধুর ধারালো অস্ত্রের আঘাতে নিহত হন পান-সিগারেটের দোকান মালিক রাজন শেখ। এ ঘটনায় রাজনের বন্ধু সোহেল শেখসহ দুইজনকে আসামি করে থানায় মামলা হয়। এছাড়া অজ্ঞাতনামা আরও দুই-তিনজনকে আসামি করা হয়।

ঘটনার পরই পুলিশ এজাহারভুক্ত দুই আসামিকে গ্রেফতার করে। আদালতে তাদের সাত দিনের রিমান্ড চাওয়া হয়েছে।

তবে বিক্ষোভকারীরা সোহেল শেখের বাবা আরমান শেখ এবং মা শাহানা বেগমেরও বিচার চান। বিক্ষোভের ব্যানারে এ হত্যাকাণ্ডের আদেশদাতা হিসেবে তাদের নাম লেখা হয়।

রাজনের স্বজনরা জানান, কিছু দিন আগে শাহানা বেগম মাদকসহ ধরা পড়ে তিন মাস জেল খাটেন। জেল থেকে বেরিয়ে তিনি ঘোষণা দিয়েছিলেন, রাজনই পুলিশে খবর দিয়ে তাকে ধরিয়ে দিয়েছিলেন। তাকে দেখে নেয়া হবে। এর কয়দিন পরই পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে খুন হন রাজন।

আরএমপির মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, এ মামলায় দুইজন এজাহারভুক্ত আসামি। এদের গ্রেফতার করা হয়েছে। তদন্তে অন্য কারও সংশ্লিষ্টতা পাওয়া গেলে তাদেরও আইনের আওতায় আনা হবে।

বিক্ষোভ প্রসঙ্গে তিনি বলেন, বিক্ষোভকারীরা আরএমপি কার্যালয়ের সামনে মিনিট দশেক শ্লোগান দিয়ে চলে গেছেন। তবে আমরা মামলাটি গুরুত্ব সহকারেই তদন্ত করছি।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×