বানারীপাড়ায় গোলাম ফারুক ও তার স্ত্রীকে হাজারো জনতার বরণ

  এসএম গোলাম মাহমুদ রিপন, বানারীপাড়া (বরিশাল) ০২ ডিসেম্বর ২০১৯, ২২:৪২ | অনলাইন সংস্করণ

আওয়ামী লীগ দলীয় কার্যালয়ের সামনে বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম ফারুক
আওয়ামী লীগ দলীয় কার্যালয়ের সামনে বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম ফারুক

নারীর দেয়া মিথ্যা মামলার দায় থেকে মুক্তি পেয়ে বরিশালের বানারীপাড়ায় বারবার বিজয়ী হওয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম ফারুককে হাজারো জনতা ফুলের মালা দিয়ে বরণ করে নিয়েছেন।

উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুক জানান, সম্প্রতি এক নারী বাদী হয়ে তার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক একটি মিথ্যা মামলা দিয়ে ফাঁসিয়ে দেয়ার চেষ্টা করেন।

তার বিরুদ্ধে দায়ের করা ওই মামলাটি সম্প্রতি পুলিশি তদন্তে মিথ্যা বলে প্রমাণিত হওয়ায় রোববার সন্ধ্যায় উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুক তার স্ত্রী জেসমিন ফারুককে সঙ্গে নিয়ে বানারীপাড়ায় ফিরে আসেন।

এ সময় হাজারো জনতা গোলাম ফারুক ও তার স্ত্রী জেসমিন ফারুককে উষ্ণ অভ্যর্থনা ও ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন।

জানা গেছে, রোববার বিকালে উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুক ও তার স্ত্রী জেসমিন ফারুককে সঙ্গে নিয়ে ঢাকা থেকে বিমানযোগে বরিশাল বিমানবন্দরে পৌঁছান। এ সময় সেখান থেকে ২ শতাধিক মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে দলীয় নেতাকর্মী ও সমর্থকরা তাকে স্বাগত জানিয়ে বানারীপাড়া উপজেলা পরিষদ চত্বরে নিয়ে আসেন। এ সময় সেখানে তারা উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুক ও তার স্ত্রী জেসমিন ফারুককে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন।

দলীয় নেতাকর্মীরা গোলাম ফারুককে নিয়ে মিছিল সহকারে দল থেকে তার বহিষ্কারাদেশ প্রত্যাহার করার দাবিতে বিভিন্ন স্লোগান দিয়ে তাকে নিয়ে পৌর শহরের ফেরিঘাটে উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে নিয়ে যান।

সেখানে গোলাম ফারুক দলীয় নেতাকর্মী ও সমর্থকদের উদ্দেশে বলেন, মহান আল্লাহ রাব্বুল আলামিন যার ভালো চান, সে বান্দাকে কেউ সাধারণ মানুষের কাছ থেকে দূরে সরিয়ে রাখতে পারবে না। আমার জীবন দিয়ে হলেও আমি সাধারণ মানুষের ভালোবাসার মান রাখব।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বানারীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আবদুল্লাহ সাদীদ, বাইশারী সৈয়দ বজলুল হক বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ কাজী মিজানুল ইসলাম মুকুল, বিশারকান্দি শেরেবাংলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ নিজাম উদ্দিন, উপজেলা ভাইস-চেয়ারম্যান নুরুল হুদা তালুকদার, মহিলা ভাইস-চেয়ারম্যান সৈয়দা তাসলিমা হোসেন ফ্লোরা, প্রকৌশলী হুমায়ুন কবির, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খিজির সরদার, যুগ্ম-সম্পাদক আবদুল জলিল ঘরামী, এটিএম মোস্তফা সরদার, সাংগঠনিক সম্পাদক জিয়াউল হক মিন্টু, শহিদুল ইসলাম, সৈয়দ মজিবুল ইসলাম টুকু, পৌর আওয়ামী লীগের সম্পাদক শেখ শহিদুল ইসলাম, ইউপি চেয়ারম্যান মাইনুল হাসান মোহাম্মদ, আবদুল মান্নান মৃধা প্রমুখ।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×