ত্রিপুরা রাজ্যপালর সঙ্গে কিরীটি চাকমার সৌজন্য সাক্ষাৎ

  আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ০৫ ডিসেম্বর ২০১৯, ২০:৫৮:৪৭ | অনলাইন সংস্করণ

ত্রিপুরা রাজ্যপালর সঙ্গে কিরীটি চাকমার সৌজন্য সাক্ষাৎ

ভারতের ত্রিপুরার রাজ্যপাল রমেশ বাইসের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন আগরতলার বাংলাদেশ সহকারী হাইকমিশনার কিরীটি চাকমা।

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় রাজ্যপাল ভবনে এ সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

বিষয়টি নিশ্চিত করেন ত্রিপুরা রাজ্যের আগরতলায় বাংলাদেশ সহকারী হাইকমিশনার কিরীটি চাকমা।

কিরীটি চাকমা বলেন, বৃহস্পতিবার দুপুরে ভারতের ত্রিপুরার রাজ্যপাল রমেশ বাইসের সঙ্গে সৌজন্য সাক্ষাতে মিলিত হয়েছি। ত্রিপুরায় আসার আগে আমি ব্রাজিল ও দুবাইতে কাজ করেছি বলে তাকে জানিয়েছি। ত্রিপুরাকে আমি নিজের দেশের মতো অনুভব করি বলে জানিয়েছি। তিনিও বাংলাদেশকে নিজের দেশের মতো মনে করেন বলে জানিয়েছেন।

তিনি বলেন, ত্রিপুরা রাজ্যের সঙ্গে বাংলাদেশের যে আত্মিক টান আছে তা বলেছি। মুক্তিযুদ্ধে ত্রিপুরার অবদান কৃতজ্ঞতার সহিত স্মরণ করেছি। তিনিও খুবই খুশি হয়েছেন। কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন। খুব ভালো মূহুর্তগুলো অনুভব করতে পেরেছেন বলে তিনি মন্তব্য করেন।

কিরীটি চাকমা আরও বলেন, আমি উনাকে সুবিধা মতো বাংলাদেশ ভ্রমণের নিমন্ত্রণ জানিয়েছি। আমাদের আগত বিজয় দিবসের উৎসবের অনুষ্ঠানে উনার উপস্থিতি কামনা করেছি। তিনি উচ্ছ্বাসের সহিত আমার নিমন্ত্রণ গ্রহণ করেছেন।

এ সময় আগরতলার বাংলাদেশ সহকারী হাইকমিশনের ফার্স্ট সেক্রেটারি জাকির হোসেন ভূঁইয়া উপস্থিত ছিলেন।

এ সৌজন্য সাক্ষাতে বাংলাদেশ-ভারতের সম্পর্ক আরও সুদৃঢ় হয়েছে বলে ত্রিপুরা রাজ্যের আগরতলায় বাংলাদেশ সহকারী হাইকমিশনার কিরীটি চাকমা মনে করেন।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত