নাটোরে গান শুনতে গিয়ে হামলার শিকার যুবলীগ সভাপতি-সম্পাদক

  বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি ০৬ ডিসেম্বর ২০১৯, ১৯:১৯:৪৮ | অনলাইন সংস্করণ

আহত সভাপতি-সম্পাদক। ছবি: যুগান্তর

গান শুনতে গিয়ে পূর্ব শত্রুতার জেরে হামলার শিকার হয়েছেন নাটোরের বড়াইগ্রাম পৌরসভার ৬ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক। বৃহস্পতিবার রাতে উপজেলার তালশো গ্রামে একটি জারিগানের অনুষ্ঠানে তাদেরকে পিটিয়ে হত্যার চেষ্টা করে প্রতিপক্ষরা।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাতে যুবলীগ সভাপতি জলন্দা গ্রামের আবুল কাশেমের ছেলে আফজাল হোসেন (৪২) ও সম্পাদক কাজেম আলীর ছেলে জামিল হোসেন (৩৬) পাশের তালশো গ্রামে গান শুনতে যান। এ সময় পূর্ব দ্বন্দ্বের জের ধরে ১০-১৫ জন যুবক তাদের লাঠি ও বাটাম দিয়ে এলোপাথাড়ি পিটিয়ে আহত করে।

পরে স্বজনরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাদেরকে অচেতন অবস্থায় উদ্ধার করে বড়াইগ্রাম হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় শুক্রবার সন্ধ্যা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

এ ব্যাপারে বড়াইগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) সুমন আলী জানান, এ ঘটনায় কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত