হাসপাতালে অসুস্থ মেয়েকে দেখতে গিয়ে মারা গেলেন মা

  চাঁদপুর প্রতিনিধি ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩:২৫ | অনলাইন সংস্করণ

চাঁদপুর

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিজের অসুস্থ মেয়েকে দেখতে গিয়ে নিজেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন মা নূরজাহান বেগম।

রোববার সকালে রুমানা আক্তার (২২) তার সন্তান প্রসবব্যথা নিয়ে হাসপাতালের গাইনি ওয়ার্ডে ভর্তি হন।

মেয়ের ঘরে নতুন অতিথি আসছে এমন খুশিতে আত্মহারা হয়ে বড় আশা নিয়ে হাসপাতালে মেয়ের পাশে থাকার জন্য দিনাজপুর থেকে রোববার দুপুরে মা নূরজাহান বেগম তার স্বামীর সঙ্গে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে আসেন।

কিছুক্ষণের মধ্যে নূরজাহান বেগম হঠাৎ বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করেন। একপর্যায়ে ফ্লোরে লুটিয়ে পড়েন। স্বজনরা তাকে দ্রুত হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নূরজাহান বেগমকে মৃত ঘোষণা করেন।

ইবনে সিনার এরিয়া ম্যানেজার জাকিরুল ইসলাম জানান, নিহত অহিদা বেগম তার আত্মীয় হন। নিহতের মেয়ের জামাতা ইবনে সিনায় চাকরির কারণে তিনি চাঁদপুর শহরের ট্রাকরোড বটতলা এলাকায় ভাড়া থাকেন।

রোববার সকালে তার স্ত্রী রোমানার সিজারের জন্য চাঁদপুর সদর হাসপাতালের গাইনি ওয়ার্ডে ভর্তি করানো হয়। সোমবার তার অপারেশন করার কথা রয়েছে। তাই দিনাজপুর থেকে চাঁদপুর সদর হাসপাতালে অসুস্থ মেয়েকে দেখতে এসে হঠাৎ নিজেই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন মা নূরজাহান বেগম।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

 
×