কসবায় ভারতীয় প্রসাধনীসহ কাউন্সিলরের স্বামী আটক

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ০৯ ডিসেম্বর ২০১৯, ১৮:২৪:৫১ | অনলাইন সংস্করণ

ব্রাহ্মণবাড়িয়ার কসবা থেকে প্রায় সাড়ে আট লাখ টাকার প্রসাধনীসহ ছয়জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এই সময় একটি গাড়ি আটক করা হয়।

রোববার রাতে কুটি-চৌমুহনী এলাকার উলুচরি নামক স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় কসবা থানায় মামলা দায়ের করে সোমবার তাদের আদালতে পাঠানো হয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশে পরির্দশক জিয়াউল হক বলেন, আমরা গোপন সূত্রে জানতে পারি রোববার রাতে জেলার কসবা কুটি-চৌমুহনী সড়কে সাদা রংয়ের একটি মাইক্রোবাসে ভারতীয় পণ্য অবৈধ ভাবে পাচার হচ্ছে। এই খবর পেয়ে অভিযান চালিয়ে ভারতীয় প্রসাধনীসহ ছয়জন চোরাকারবারীকে আটক করা হয়।

এ সময় তিনি দাবি করেন, গ্রেফতারকৃতরা চোরাকারবারী দলের সক্রিয় সদস্য। তাদের কাছ থেকে সাড়ে ৮ লাখ টাকার ভারতীয় প্রসাধনী আটক করা হয়।

গ্রেফতারকৃতদের মধ্যে জেলার কসবা পৌরসভার সংরক্ষিত ৭, ৮, ৯ নং ওয়ার্ডে কাউন্সিলর দীল শাহান আরা মীনার স্বামী সালাউদ্দিন শাহীন রয়েছেন।

গ্রেফতার হওয়া অন্যরা হলেন ফেনীর ছাগলনাইয়া উপজেলার মুনসুর হোসেন, মো. ইউনুছ, ছালামত উল্লাহ সুমন,আশরাফুল আলম, কুমিল্লার চৌদ্দগ্রামের আমিনুল ইসলাম।

এই ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ আলমগীর হোসেন সোমবার সন্ধ্যায় জানান, একটি মাইক্রোবাসে করে যাওয়ার সময় তাদেরকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ভারতীয় শ্যাম্পু, তেলসহ বিভিন্ন ধরণের প্রসাধনী উদ্ধার করা হয়েছে। চোরাই পথে এসব পণ্য এনে বাংলাদেশের বিভিন্নস্থানে পাচারের উদ্দেশ্যে এগুলো নিয়ে যাওয়া হচ্ছিল।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত