বড়াইগ্রামের প্রতিবন্ধী রিফাতকে হুইল চেয়ার দিলেন উপজেলা চেয়ারম্যান

  বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি ০৯ ডিসেম্বর ২০১৯, ১৮:৩০:৩৭ | অনলাইন সংস্করণ

প্রতিবন্ধী রিফাত রায়হানকে হুইল চেয়ার দিয়েছেন উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী

দৈনিক যুগান্তরে সংবাদ প্রকাশের পর বড়াইগ্রাম পৌরসভার লক্ষ্মীকোল মহল্লার প্রতিবন্ধী রিফাত রায়হানকে (৭) একটি হুইল চেয়ার দিয়েছেন উপজেলা চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

সোমবার তিনি স্বশরীরে তাদের বাড়িতে গিয়ে রিফাত ও তার দাদির খোঁজ খবর নেন এবং একটি উন্নতমানের হুইল চেয়ার বিতরণ করেন।

একই সঙ্গে রিফাতের দাদি তহুরা বেগমের হাতে গুরুদাসপুর উপজেলার আলীপুর দাখিল মাদ্রাসার সুপার মাওলানা আশরাফুল ইসলাম ও ঢাকায় চাকরিরত বড়াইগ্রামের তালশো গ্রামের এক তরুণের দেয়া কিছু নগদ টাকা তুলে দেয়া হয়।

এ সময় তার সঙ্গে জেলা পরিষদ সদস্য আবুল কালাম জোয়াদ্দার, বড়াইগ্রাম পৌর যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম বাবর, প্রেসক্লাব সভাপতি যুগান্তর প্রতিনিধি অহিদুল হক, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, যুগ্ম সম্পাদক মোহাম্মদ আলী গাজী, কোষাধ্যক্ষ আসাদুল ইসলাম আসমত ও তথ্য প্রযুক্তি সম্পাদক ফারুক হোসেন উপস্থিত ছিলেন। এদিকে, উপজেলা সমাজসেবা কর্মকর্তা তারিক এলাহী সংবাদটি দেখে প্রতিবন্ধী কার্ড দেয়াসহ ভাতা পাওয়ার ক্ষেত্রে রিফাত রায়হানকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

এদিকে, হুইল চেয়ার ও আর্থিক অনুদান পেয়ে রিফাতের দাদী তহুরা বেগম আবেগ আপ্লুত কণ্ঠে বলেন, যুগান্তর পত্রিকার সাংবাদিক ও উপজেলা চেয়ারম্যানসহ যারা আমার অসহায় নাতির পাশে দাঁড়িয়েছেন তাদের জন্য আল্লাহর কাছে দোয়া করি। আল্লাহ যেন আপনাদের সবাইকে এর উপযুক্ত প্রতিদান দেন।

উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী যুগান্তরকে ধন্যবাদ দিয়ে বলেন, ভবিষ্যতেও যুগান্তর এভাবে সমাজের পিছিয়ে পড়া মানুষদের কথা তুলে ধরবে বলে আশা করি। আমরা সব খোঁজ রাখতে পারি না। সেক্ষেত্রে সংবাদ মাধ্যমে এভাবে সেগুলো তুলে ধরা হলে আমাদের জন্যও সুবিধা হয়।

উল্লেখ্য, গত ৩ ডিসেম্বর আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস উপলক্ষে যুগান্তরের ১৮ পৃষ্ঠায় ‘নাতিকে নিয়ে দাদির লড়াই’ শিরোনামে একটি সংবাদ প্রকাশ হলে বিষয়টি সবার দৃষ্টি আকর্ষণ করে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত