লাশ উদ্ধারের ৭ দিন পর ওসমানীনগরে মিলল তরুণীর মাথা

  ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি ০৯ ডিসেম্বর ২০১৯, ২২:৩৬:৫৩ | অনলাইন সংস্করণ

ওসমানীনগরে মিলল তরুণীর মাথা

ওসমানীনগরে মাথাবিহীন লাশ উদ্ধারের ৭ দিন পর অবশেষে অজ্ঞাতনামা তরুণীর (২০) মাথা উদ্ধার করেছে পুলিশ।

সোমবার দুপুরে উপজেলার বুরঙ্গা ইউপির যুগিনীডর হাওরে মাথাবিহীন দেহ উদ্ধারকৃত স্থানের কিছু দূরবর্তী এলাকা থেকে তরুণীর মাথা উদ্ধার করে পুলিশ।

কিন্তু অজ্ঞাতনামা তরুণীর লাশ উদ্ধারের ৮ দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত তার পরিচয় শনাক্ত কিংবা হত্যাকাণ্ডের ক্লু উদঘাটন করতে পারেনি পুলিশ।

ওসমানীনগর থানার ওসি রাশেদ মোবারক অজ্ঞাতনামা তরুণীর মাথা উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয়দের নিকট থেকে সংবাদ পেয়ে সোমবার দুপুরে তরুণীর দেহ উদ্ধারকৃত স্থানের কিছু দূর থেকে নিহতের মাথা উদ্ধার করা হয়। শুকিয়ে কঙ্কাল হয়ে যাওয়া মাথা পেলেও তরুণীর পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি। হত্যাকাণ্ডে ক্লু উদঘাটনে পুলিশি তদন্ত অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, ২ ডিসেম্বর রাত সাড়ে ৮টার দিকে উপজেলার বুরঙ্গা ইউপির যুগিনীডর হাওরে মাথাবিহীন এক অজ্ঞাতনামা তরুণীর দেহ উদ্ধার করে ওসমানীনগর থানা পুলিশ। পরদিন এসআই শফিকুল ইসলাম বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে ওসমানীনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত