চট্টগ্রামে শানে রেসালত সম্মেলন করবে হেফাজতে ইসলাম

  হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি ১০ ডিসেম্বর ২০১৯, ১৭:২১ | অনলাইন সংস্করণ

হেফাজতের শানে রেসালাত সম্মেলন। ফাইল ছবি
হেফাজতের শানে রেসালাত সম্মেলন। ফাইল ছবি

বন্দর নগরী চট্টগ্রামে শানে রেসালাত সম্মেলনের ঘোষণা দিয়েছে আলোচিত অরাজনৈতিক সংগঠন হেফাজতে ইসলাম বাংলাদেশ।

হেফাজত আমীর আল্লামা শাহ আহমদ শফী’র আহবানে আগামী ১২ ও ১৩ ডিসেম্বর নগরীর জমিয়াতুল ফালাহ জাতীয় মসজিদ ময়দানে এ শানে রেসালত সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলন সফল করার লক্ষ্যে সংগঠনটির পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি নেয়া হচ্ছে।

সূত্র জানায়, সম্মেলন সফল করতে হেফাজতের কেন্দ্রীয়, চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা নেতৃবৃন্দ সম্মেলনের প্রচারণার কাজে নিয়োজিত রয়েছেন।

ইতিমধ্যে চট্টগ্রামের বিভিন্ন থানায় প্রস্তুতি বৈঠক অনুষ্ঠিত হয়েছে। জমিয়তুল ফালাহ কমপ্লেক্স কর্তৃপক্ষ সম্মেলনের জন্য মাঠ বরাদ্দ দিয়েছেন। মিলেছে প্রশাসন তথা আইন-শৃঙ্খলা বাহিনীর অনুমতিও।

সম্মেলনের প্রস্তুতি সম্পর্কে জানতে চাইলে হেফাজতের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী যুগান্তরকে বলেন, শানে রেসালত সম্মেলনের সব প্রস্তুতি প্রায় সম্পন্ন হয়েছে। প্রচার-প্রচারণা ও সম্মেলন সফল করতে নেতৃবৃন্দ চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

সম্মেলনে কি পরিমাণ লোক সমাগম হতে পারে জানতে চাইতে তিনি বলেন, অন্যান্য বছরের মতো এবারও আলেম ওলামা, মাদ্রাসার ছাত্র, ধর্মপ্রাণ নবীপ্রেমিক সর্বস্তরের তৌহিদী জনতার বিপুল পরিমাণ উপস্থতি আশা করছি।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

 
×