গুরুদাসপুরে আ’লীগের সভার পাশ থেকে পিস্তলসহ আটক ২

  গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি ১১ ডিসেম্বর ২০১৯, ২২:৫৪:০২ | অনলাইন সংস্করণ

অস্ত্রসহ আটককৃত হুমায়ন কবির ও মুনছুর রহমান

নাটোরের গুরুদাসপুরে আওয়ামী লীগের সম্মেলনের পাশ থেকে বিদেশি পিস্তল ও দুই রাউন্ড গুলিসহ দুই যুবককে আটক করেছে পুলিশ।

বুধবার সন্ধ্যায় নাজিরপুর ইউনিয়ন পরিষদের সামনে থেকে তাদের আটক করা হয়। বিকালে নাজিরপুর উচ্চ বিদ্যালয় মাঠে ওই সভা চলছিল।

উপজেলার নাজিরপুর ইউনিয়ন আওয়ামী লীগের চারটি ওয়ার্ডের নেতাকর্মীরা সেখানে উপস্থিত ছিলেন।

আটককৃতরা হল হুমায়ন কবির ও মুনছুর রহমান। নাজিরপুর ইউনিয়নের জুমাইনগরে তাদের বাড়ি। তারা দুজনই ব্যাটারিচালিত অটোভ্যান চালক।

পুলিশ জানায়, বুধবার বিকাল থেকে নাজিরপুর উচ্চবিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের চারটি ওয়ার্ডের নেতাকর্মীদের নিয়ে সম্মেলন করছিল। অপরদিকে অদূরে নাজিরপুর ডিগ্রি কলেজ মাঠে ইউনিয়ন যুবলীগের পক্ষ থেকে বিজয় দিবস উদযাপনের লক্ষ্যে প্রস্তুতিসভা করে।

আওয়ামী লীগের সম্মেলনে নাজিরপুর ইউনিয়ন সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. আইয়ুব আলী সভাপতিত্ব করেন। সেখানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান ও সাধারণ সম্পাদক গুরুদাসপুর পৌর মেয়র মো. শাহনেওয়াজ আলী, পৌর আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান মো. জাহিদুল ইসলাম প্রমুখ।

অন্যদিকে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে নাজিরপুর ডিগ্রি কলেজ মাঠে সংসদ সদস্য আবদুল কুদ্দুস সমর্থিত নাজিরপুর ইউনিয়ন যুবলীগের প্রস্তুতিসভা চলছিল।

উপজেলা যুবলীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান মো. আলাল শেখ সেখানে সভাপতিত্ব করেন। উপস্থিত ছিলেন নাজিরপুর ইউপি চেয়ারম্যান মো. শওকত রানা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. রাশেদ সরকার, জেলা পরিষদ সদস্য মো. লুৎফর রহমান হীরা প্রমুখ।

ওসি মো. মোজাহারুল ইসলাম বলেন, আটক ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত