শেখ হাসিনা স্বাধীনতার সঠিক ইতিহাস পুনর্জ্জিবীত করেছেন: নৌপ্রতিমন্ত্রী

  দিনাজপুর ও বিরল প্রতিনিধি ১৪ ডিসেম্বর ২০১৯, ১৮:৫২ | অনলাইন সংস্করণ

শেখ হাসিনা স্বাধীনতার সঠিক ইতিহাস পুনর্জ্জিবীত করেছেন: নৌপ্রতিমন্ত্রী

নৌপরিবহন প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ সমৃদ্ধি ও সম্মানের দিকে এগিয়ে যাচ্ছে।

স্বাধীনতা স্বপক্ষের প্রতিটি মানুষকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে নিজ অবস্থান থেকে কাজ করতে হবে।

বঙ্গবন্ধুর ডাকে এ দেশের মুক্তিকামী মানুষ '৭১-এর মহান মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়ে ৯ মাসের সশস্ত্র সংগ্রামের মধ্যে দিয়ে এ দেশের স্বাধীনতা এনেছে।

শেখ হাসিনা’র সরকার আসারপর স্বাধীনতার সঠিক ইতিহাস পুনর্জ্জিবীত হয়েছে। আমাদের দায়িত্ব নিয়ে নতুন প্রজন্মমকে স্বাধীনতার সঠিক ইতিহাস জানাতে হবে।

শনিবার সকালে বিরল উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত উপজেলা পরিষদের মুক্তমঞ্চে শহীদ বুদ্ধিজীবী দিবস ও বিরল মুক্ত দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

অনুষ্ঠান শেষে সাংবাদিকদের তিনি বলেন, মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর প্রাক্কালে জাতি এবার ভিন্ন উদ্যমে মহান বিজয় দিবস উদযাপন করতে যাচ্ছে।

এই মুহূর্তে খালেদা জিয়ার জামিন নিয়ে বিএনপি দেশে বিশৃংখলা সৃষ্টির চেষ্টা করলে তাদের কঠোর হস্তে দমন করা হবে।

বিরল উপজেলা নির্বাহী কর্মকর্তা জিনাত রহমানের সভাপতিত্বে এবং সমাজসেবা কর্মকর্তা আনিছুর রহমানের সঞ্চলনায় আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিরল উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম মোস্তাফিজুর রহমান বাবু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র সবুজার সিদ্দিক সাগর, সাধারণ সম্পাদক রমাকান্ত রায়, সহ-সভাপতি ও সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল কাশেম অরু এবং ডেপুটি কমান্ডার রহমান আলী।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান অ্যাডভোকেট রবিউল ইসলাম রবি, সাংগঠনিক সম্পাদক শফিকুল আজম মনি প্রমুখ।

প্রধান অতিথি নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি তার বক্তব্যের আগে বিরল মুক্ত দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধার্ঘ্য অর্পণ, বিজয় র‌্যালিতে অংশগ্রহণ করেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

 
×