সৌদিতে নির্যাতিতা কিশোরীকে ফিরিয়ে আনতে পরিকল্পনামন্ত্রীর ডিও

  জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি ১৫ ডিসেম্বর ২০১৯, ১৮:৩৮ | অনলাইন সংস্করণ

সৌদি আরবে নির্যাতনের শিকার ফারহানা বেগম
সৌদি আরবে নির্যাতনের শিকার ফারহানা বেগম

সৌদি আবর থেকে সুনামগঞ্জের জগন্নাথপুরের নির্যাতিতা সেই কিশোরীকে ফিরিয়ে আনার চেষ্টা চলছে।

স্থানীয় সংসদ সদস্য ও পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান মেয়েটিকে দেশে ফিরিয়ে আনার জন্য ডিও লেটার দিয়েছেন।

জগন্নাথপুর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী যুগান্তরকে জানান, সৌদি আরবে জগন্নাথপুরের এক কিশোরী মেয়েকে আটকে রেখে অমানুষিক নির্যাতনের সংবাদ যুগান্তরসহ বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হওয়ার পর প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় এবং পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে আমাদের সঙ্গে ওই মেয়ের বিষয়ে খোঁজ-খবর নেয়া হয়েছে।

তিনি বলেন, নির্যাতনের শিকার মেয়েটিকে দেশে ফিরিয়ে আনতে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান মহোদয় মঙ্গলবার ডিও লেটার দিয়েছেন। আমরা মেয়েটিকে ফিরিয়ে আনার জন্য চেষ্টা করছি।

উল্লেখ্য, জগন্নাথপুর পৌরসভার জগন্নাথপুর সদর এলাকার বাসিন্দা জগলু মিয়ার কিশোরী মেয়ে ফারহানা বেগমকে একই এলাকার তারিফ উল্লার ছেলে স্থানীয় দালাল লিলু মিয়ার প্ররোচনায় সৌদি আরবে পাঠানো হয়। সেখানে কিশোরীকে আটকে রেখে অমানুষিক নির্যাতন করা হয়। গত ৯ ডিসেম্বর যুগান্তরসহ বিভিন্ন গণমাধ্যমে এ সংক্রান্ত রিপোর্ট প্রকাশিত হলে কর্তৃপক্ষের টনক নড়ে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

 
×