শ্বাসনালীর মধ্যে দুধ ঢুকে বাঘায় ৪ দিনের শিশুর মৃত্যু

  বাঘা (রাজশাহী) প্রতিনিধি ১৫ ডিসেম্বর ২০১৯, ২৩:০২ | অনলাইন সংস্করণ

রাজশাহী

স্বাসনালীর মধ্যে দুধ ঢুকে রাজশাহীর বাঘায় জননী ক্লিনিকে ৪ দিনের শিশুর মৃত্যু হয়েছে।

রোববার দুপুর ১টার দিকে শিশুটির মৃত্যু হয়।

জানা গেছে, উপজেলার বাজুবাঘা ইউনিয়নের হিজলপল্লী গ্রামের মোজাম্মেল হকের স্ত্রী যুঁথি বেগম গত বৃহস্পতিবার প্রসবের ব্যাথা নিয়ে বাঘা জননী ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারে ভর্তি হন। এ সময় প্রসূতির সিজার করে বাচ্চা প্রসব করানো হয়।

রোববার বেলা ১১টার দিকে রিলিজ দেয়ার পর শিশু অসুস্থ হয়ে পড়ে। তাৎক্ষণিক শিশুকে আবারও বেলা ১২টার দিকে ক্লিনিকে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বেলা ১টার দিকে শিশুর মৃত্যু হয়।

প্রসূতির সিজার করেন ডা. লাইলা আঞ্জুমান বানু ও সহযোগিতায় ছিলেন আবদুল্লাহ আল কাফি।

প্রসূতির স্বামী মোজাম্মেল হক বলেন, ডাক্তারের অবহেলার কারণে শিশুর মৃত্যু হয়েছে।

ডা. লাইলা আঞ্জুমান বানু বলেন, সিজার করার পর মা ও শিশু ভালো থাকার কারণে রিলিজ নিয়ে চলে যায়। ক্লিনিকের দায়িত্বপ্রাপ্ত ডাক্তারের সঙ্গে কথা বলে জেনেছি শিশুকে দুধ খাওয়ানোর সময়ে শ্বাসনালীর মধ্যে দুধ ঢুকে গেলে অসুস্থ হয়ে পড়ে শিশুটি। এ অবস্থায় ক্লিনিকে আনার পর তার মৃত্যু হয়েছে। তবে প্রসূতির কোনো সমস্যা নেই।

জননী ক্লিনিকের মালিক ডাক্তার আক্তারুজ্জামান বলেন, শিশুকে দুধ খাওয়ানোর সময় তারা নিজেরাই একটি ঘটনা ঘটিয়ে ক্লিনিকের ওপর দায় চাপানোর চেষ্টা করছে।

বাঘা থানার পরিদর্শক (তদন্ত) আতিক রেজা সরকার বলেন, এ বিষয়ে কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নিব।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

 
×