গৃহবধূর সঙ্গে ফেসবুকে যুবকের পরিচয়, ৫ লাখ টাকাসহ উধাও

  নেত্রকোনা প্রতিনিধি ২৬ ডিসেম্বর ২০১৯, ২১:০৪:২২ | অনলাইন সংস্করণ

স্ত্রীকে অপহরণের অভিযোগে কথিত পরকীয়া প্রেমিকের বিরুদ্ধে বৃহস্পতিবার দুপুরে থানায় মামলা করেছে অসহায় স্বামী।

ঘটনাটি ঘটেছে ২৩ ডিসেম্বর দুপুরের দিকে নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলা সদরের উত্তরপাড়া এলাকায়।

মামলার সংক্ষিপ্ত বিবরণে প্রকাশ, দুর্গাপুর উপজেলা সদরের ব্যবসায়ী হারাধন সরকারের পুত্র আকাশ সরকারের (২৫) সঙ্গে ২০১৩ সালে দুর্গাপুর কলেজ মোড় এলাকার অশোক পন্ডিতের মেয়ে স্বর্ণা পন্ডিতের (২৩) বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে তিন বছরের এক পুত্র সন্তান রয়েছে।

বিগত কয়েক মাস পূর্বে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে স্বর্ণা পন্ডিতের সঙ্গে বন্ধুত্ব হয় নেত্রকোনা জেলা শহরের বারহাট্টা রোডের আবদুর রাজ্জাকের পুত্র ফয়সাল আহাম্মেদ সাদ্দামের (৩২)। সাদ্দাম বিভিন্ন সময় ফোন করে আমার স্ত্রী স্বর্ণাকে প্রেম নিবেদন ও বিয়ের প্রলোভন দেখিয়ে বিরক্ত করে আসছিল।

গত ২৩ ডিসেম্বর দুপুরের দিকে বাড়ির লোকজনের অনুপস্থিতিতে সাদ্দাম তার কতিপয় সহযোগী নিয়ে আমার বাসায় অনধিকার প্রবেশ করে জোরপূর্বক আমার স্ত্রী স্বর্ণা পন্ডিতকে মাইক্রোবাসে উঠিয়ে অপহরণ করে নিয়ে যায়।

এ ব্যাপারে ন্যায় বিচার প্রার্থনা করে স্বর্ণা পন্ডিতের স্বামী আকাশ সরকার বাদী হয়ে কথিত পরকীয়া প্রেমিক সাদ্দামের নাম উল্লেখ পূর্বক অজ্ঞাত আরও ২/৩ জনকে আসামি করে বৃহস্পতিবার দুপুরে দুর্গাপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছে।

দূর্গাপুরের ব্যবসায়ী হারাধন সরকার জানান, পুত্রবধু অপহরণের আগে থেকে ফেসবুকের মাধ্যমে আসামির সঙ্গে যোগাযোগ ছিল। কিছুদিন আগে তার পুত্রবধু ব্যাংক থেকে পাঁচ লাখ টাকা উত্তোলন করে নিজের কাছে রেখে দেয়। এই টাকা এবং তিন ভরি স্বর্ণালঙ্কার নিয়ে ২৩ ডিসেম্বর থেকে নিখোঁজ হয়। এরপর মোবাইল ফোনের মাধ্যমে অপহরণের বিষয়টি নিশ্চিত হয়ে থানায় প্রথমে জিডি করি।

জিডি ছাড়াও থানায় অভিযোগ করা হয়েছে বলেও জানান তিনি।

দূর্গাপুর থানার ওসি মো. মিজানুর রহমান বলেন, অপহৃতাকে উদ্ধার এবং অপহরণকারীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত