নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি আসলাম, সাধারণ সম্পাদক মোজাফ্ফার

প্রকাশ : ০১ জানুয়ারি ২০২০, ২১:৩০ | অনলাইন সংস্করণ

  অভয়নগর (যশোর) প্রতিনিধি

নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি আসলাম হোসেন (মাঝে) ও সাধারণ সম্পাদক মো. মোজাফ্ফার আহমেদের (ডানে) সঙ্গে আইসিটি ও আইন বিষয়ক সম্পাদক পদে তারিম আহমেদ ইমন (বামে)

যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়া প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ নির্বাচন ২০২০এর চূড়ান্ত ফলাফল ঘোষণা করা হয়েছে।

মোট ১৩টি পদের বিপরীতে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় প্রার্থীদেরকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

বুধবার সকালে নির্বাচন কমিশনের চেয়ারম্যান নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ রবিউল হাসান, নির্বাচন কমিশনের সদস্য সুন্দলী এসটি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আবদুল লতিফ ও নওয়াপাড়া মডেল কলেজের অধ্যক্ষ মোহাম্মদ মহিদুল ইসলাম খান নির্বাচনে ফলাফল ঘোষণা করেন।

এতে সভাপতি পদে আসলাম হোসেন (প্রকাশক ও সম্পাদক দৈনিক নওয়াপাড়া), সিনিয়র সহসভাপতি পদে নজরুল ইসলাম মল্লিক (ইনকিলাব/ লোকসমাজ), সহসভাপতি পদে এসএম মুজিবর রহমান (প্রবাহ), সাধারণ সম্পাদক পদে মো. মোজাফ্ফার আহমেদ (স্পন্দন), যুগ্ম সম্পাদক পদে সৈয়দ জাহিদ মাসুদ তাজ (কালেরকন্ঠ), সহ সাধারণ সম্পাদক পদে কামরুল হাসান (মানবজমিন/গ্রামের কাগজ), কোষাধ্যক্ষ পদে মো. মফিজুর রহমান (নয়াদিগন্ত), দফতর ও গণসংযোগ সম্পাদক পদে মো. শাহিন আহমেদ (সময়ের খবর), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে এমএম আলাউদ্দিন (ভোরের ডাক), সাহিত্য ও প্রকাশনা সম্পাদক পদে সেলিম হোসেন (দি নিউ নেশন), আইসিটি ও আইন বিষয়ক সম্পাদক পদে তারিম আহমেদ ইমন (যুগান্তর), নির্বাহী সদস্য পদে গাজী রেজাউল করিম (ঢাকার ডাক) ও আলাউদ্দদিন খান হীরা (দি ডেইলি বাংলাদেশ টুডে) নির্বাচিত হন।