মধুখালীর আখক্ষেতে এনজিও প্রধানের ক্ষতবিক্ষত লাশ

  ফরিদপুর ব্যুরো ০৩ জানুয়ারি ২০২০, ২২:৫২ | অনলাইন সংস্করণ

লাশ উদ্ধার

ফরিদপুরের মধুখালী উপজেলার চন্দনা সঞ্চয় ও ঋণদান সমিতির ব্যবস্থাপনা পরিচালক লিপি আক্তারের (৩৫) ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ।

খবর পেয়ে শুক্রবার দুপুরে উপজেলার বাগাট ইউনিয়নের ঠাকুরপাড়ার একটি আখক্ষেত থেকে লিপি আক্তারের লাশ উদ্ধার করা হয়।

এ ঘটনায় ওই এনজিওর ম্যানেজার অজিজুল ও নিহতের স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

এদিকে লিপি আক্তারকে বহনকারী ভ্যানচালক সৌখিন (১৬) নিখোঁজ রয়েছে।

ময়নাতদন্তের জন্য লিপির লাশ ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিনো হয়েছে।

নিহত লিপি আক্তার বাগাট মুন্সি পাড়ার মির্জা শহিদুল ইসলামের স্ত্রী।

স্থানীয় ও পারিবারিক সূত্র জানায়, বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে বাগাট বাজারে অবস্থিত তার এনজিও কার্যালয়ে কাজ শেষে ভ্যানযোগে বাড়ি ফেরেন লিপি আক্তার। বাড়িতে আসার পর তার মোবাইলে একটি কল এলে তিনি পুনরায় বাড়ি থেকে বের হন।

গভীর রাত পর্যন্ত লিপি আক্তার বাড়িতে না ফেরায় তার স্বামী মির্জা শহিদুল ইসলাম লিপির মোবাইলে যোগাযোগের চেষ্টা করলে ফোন বন্ধ পাওয়া যায়। পরে শহিদুল ইসলাম ও পরিবারের সদস্যরা বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি।

শুক্রবার সকালে স্থানীয়রা একটি আখক্ষেতে লাশ পরে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পরিবারের লোকজন থানায় গিয়ে লিপি আক্তারের লাশ সনাক্ত করে।

এ ব্যাপারে মধুখালী থানার ওসি আমিনুল ইসলাম যুগান্তরকে বলেন, লিপি আক্তার হত্যাকাণ্ডের মামলার প্রস্তুতি চলছে। এখনও কোনো আসামি আটক করা হয়নি। তবে দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×