বাসযাত্রীর জুতায় ৮০ হাজার মার্কিন ডলার

  যুগান্তর রিপোর্ট ০৪ জানুয়ারি ২০২০, ১১:২০:২৮ | অনলাইন সংস্করণ

ফাইল ছবি

নাটোরে যাত্রীবাহী বাসে যাত্রীর জুতার ভেতর বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৮০ হাজার মার্কিন ডলার জব্দ করেছে ডিবি পুলিশ। জুতার মালিক দুই যুবককে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার বিকালে শহরের বনবেলঘড়িয়ার পশ্চিম বাইপাস এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক বাসযাত্রীরা হলেন- ব্রাহ্মণবাড়িয়ার কসবার আলমপুর গ্রামের প্রয়াত ফরিদ আহমেদের ছেলে রাসেল (২৫) এবং একই এলাকার তোতা মিয়ার ছেলে মইনুদ্দিন (২৭)।

শুক্রবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের পরিদর্শক সৈকত হাসানের নেতৃত্বে শহরের বনবেলঘড়িয়ার পশ্চিম বাইপাস এলাকায় তল্লাশি চৌকি বসানো হয়।

পরে চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা গ্রামীন ট্রাভেলস নামে একটি বাসে তল্লাশি চালিয়ে যাত্রী মইনুদ্দিন ও রাসেলকে চ্যালেঞ্জ করে তাদের দেহ তল্লাশি করা হয়।
এ সময় তাদের স্যান্ডেলের সোলের নিচে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৮০ হাজার মার্কিন ডলার পাওয়া যায়। তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা হয়েছে।

ওই দুই যুবক ভারত থেকে ডলার সংগ্রহ করে চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ সীমান্ত দিয়ে দেশে ফেরেন। ঢাকায় নিয়ে বিক্রি করার জন্য এই ডলারগুলো নিয়ে যাওয়া হচ্ছিল।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত