ঝালকাঠিতে চাঁদাবাজী মামলায় যুবলীগ নেতাসহ গ্রেফতার ৬

  ঝালকাঠি প্রতিনিধি ১৫ জানুয়ারি ২০২০, ১৯:২২:৩৬ | অনলাইন সংস্করণ

গ্রেফতারকৃতরা। ছবি: যুগান্তর

ঝালকাঠিতে চাঁদাবাজী মামলায় দেশীয় অস্ত্রসহ যুবলীগ নেতা সৈয়দ হাদিসুর রহমান মিলন ও তার ৫ সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার শহরের ডাক্তারপট্টি এলাকার বাসা থেকে জেলা যুবলীগ নেতা সৈয়দ হাদিসুর রহমান মিলন ও বিভিন্ন স্থান থেকে অন্যদের গ্রেফতার করা হয়।

গত ৫ জানুয়ারি সদর উপজেলার বিকনা গ্রামের বাসিন্দা ঠিকাদার কালাম হোসেন বাদী হয়ে সৈয়দ হাদিসুর রহমান মিলনসহ ৭ জনকে এ মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃতরা- হলেন যুবলীগ নেতা সৈয়দ হাদিসুর রহমান মিলন, ঝালকাঠি সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি তরিকুল ইসলাম অপু, যুবলীগকর্মী সাইফুল ইসলাম, মামুন খান, মামুনুর রশীদ ও পলাশ দাস।

পুলিশ জানায়, কালাম হোসেনের ঠিকাদারি কাজে বিভিন্ন সময় বাধা দিয়ে আসছিল যুবলীগ নেতা হাদিসুর রহমান মিলন। কাজ করতে হলে তাকে প্রতিমাসে ৫০ হাজার টাকা চাঁদা দিতে হবে বলেও হুমকি দেয় মিলন। টাকা না দেয়ায় গত ৫ জানুয়ারি মিলন ও তার লোকজন এলজিইডি ভবনের সামনে ঠিকাদার কামাল হোসেনের ওপর হামলা চালিয়ে নগদ ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয়।

এ ছাড়াও সৈয়দ মিলনের বিরুদ্ধে টেন্ডারবাজী, সরকারি কর্মকর্তা-কর্মচারীদের মারধর, সন্ত্রাসী বাহিনীর পৃষ্ঠপোষকতা, জমি দখলসহ নানা অভিযোগ রয়েছে।

ঝালকাঠি থানার ওসি খলিলুর রহমান জানান, মিলনের বাসা থেকে ১২টি বগি দা ও রামদা উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে আরও একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

তাদের কাছে আরও অস্ত্র রয়েছে, তাই এ সব অস্ত্র উদ্ধারে অভিযান চালানো হবে। আসামিদের জিজ্ঞাবাদের জন্য আদালতে রিমান্ড আবেদন করা হবে বলেও জানান ওসি।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত