ঘরে ঢুকে ঘুমন্ত পল্লী বিদ্যুৎ কর্মকর্তাকে কুপিয়ে হত্যা

  কুমিল্লা ব্যুরো ১৬ জানুয়ারি ২০২০, ১৫:০৬ | অনলাইন সংস্করণ

পল্লী বিদ্যুৎ কর্মকর্তাকে কুপিয়ে হত্যা
কুমিল্লায় সন্তানদের সঙ্গে পল্লী বিদ্যুৎ কর্মকর্তা শরীফ উদ্দিন খান। ছবি: যুগান্তর

কুমিল্লার বরুড়া উপজেলায় পল্লী বিদ্যুতের এক কর্মকর্তাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতের নাম শরীফ উদ্দিন খান (৪৫)।

বৃহস্পতিবার ভোরে উপজেলার আড্ডা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শরীফ উদ্দিন খান সিরাজগঞ্জ জেলা সদরের মধ্য ভদ্রঘাট এলাকার সাইফ উদ্দিন খানের ছেলে। তিনি পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর অধীনে আড্ডা অভিযোগকেন্দ্রের ইনচার্জ ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, পল্লী বিদ্যুৎ কর্মকর্তা শরীফ উদ্দিন খান সমিতির আড্ডা অভিযোগকেন্দ্রের পাশে একটি ভাড়া বাসায় বসবাস করতেন।

প্রতিদিনের ন্যায় তিনি পরিবারের সদস্যদের নিয়ে রাতের বাসায় ঘুমিয়ে ছিলেন। রাত আনুমানিক আড়াইটার দিকে একদল দুর্বৃত্ত বাসার জানালার গ্রিল ভেঙে ঘরে প্রবেশ করে তাকে মাথায় কুপিয়ে গুরুতর জখম করে।

এ সময় পরিবারের সদস্যরা চিৎকার করলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

এতে আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে তার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

বরুড়া থানার পরিদর্শক (তদন্ত) ইকবাল বাহার জানান, কী কারণে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখা হচ্ছে। ঘটনার রহস্য উদ্ঘাটন করে জড়িতদের আইনের আওতায় আনা হবে।

আরও পড়ুন

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১৬৪ ৩৩ ১৭
বিশ্ব ১৪,১১,৩৪৮৩,০০,৭৫৯৮১,০৪৯
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত