রস খাওয়ার মিথ্যা অজুহাতে অসুস্থ বৃদ্ধকে দফায় দফায় পিটিয়ে হত্যা

  যশোর প্রতিনিধি ১৭ জানুয়ারি ২০২০, ১৮:৫০ | অনলাইন সংস্করণ

পিটিয়ে হত্যা

যশোর সদরের ভাতুড়িয়ার দায়পাড়ায় মারপিটের শিকার হয়ে হাশেম আলী (৬৬) নামে এক বৃদ্ধ মারা গেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় হাসপাতালে নেয়ার পথে মারা যান তিনি।

পরিবারের অভিযোগ, একই এলাকার মান্নান, মিন্টু ও তাদের লোকজন তাকে দুই দফা মারপিট করলে প্রচণ্ড অসুস্থ হয়ে পড়েন তিনি। হাসপাতালে নেয়ার সময় মারা যান তিনি। তিনি হৃদরোগসহ বার্ধক্যজনিত শারীরিক সমস্যায় ভুগছিলেন।

মৃতের ছেলে আছর আলী জানান, গত বুধবার গাছ থেকে রস পেড়ে খাওয়ার মিথ্যা অজুহাত তুলে তাকেসহ তার কয়েকবন্ধুকে মারপিট করেন মান্নান ও মিন্টু। এরপর রাতের দিকে ওই দুজন ফের তাদের বসতবাড়িতে ঢুকে তার বাবাকে চড় থাপ্পড় ও কিল ঘুসি মারেন। এমনকি পরদিন বৃহস্পতিবার সকালেও আরও লোকজন নিয়ে তাদের বাড়িতে ভাঙচুর চালায় ও তার বাবাকে ফের মারধর করে।

তিনি জানান, এমনিতেই তার বাবা দীর্ঘদিন ধরে হার্টের রোগের ভুগছিলেন, তারপর এভাবে দফায় দফায় মার খেয়ে আরও অসুস্থ হয়ে পড়েন। বৃহস্পতিবার সন্ধ্যায় হাসপাতালে নেয়ার পথে মারা যান তিনি। যশোর কোতোয়ালী থানার এসআই আফম মনিরুজ্জামান জানান, পরিবারের লোকজন দাবি করছে তাকে মারপিট করে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্ত করার জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×