পূবাইল রেলস্টেশনে যুবকের টুকরা টুকরা লাশ

  ভৈরব ও পূবাইল প্রতিনিধি ১৭ জানুয়ারি ২০২০, ২০:১৫ | অনলাইন সংস্করণ

গাজীপুর

গাজীপুর সিটির পূবাইল কলেজ গেট পয়েন্টে ট্রেন থেকে পড়ে রনি (২৭) নামের এক এক যুবক নিহত হয়েছেন।

রেললাইন থেকে ওই যুবকের টুকরা টুকরা লাশ উদ্ধার করা হয়।

শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে পূবাইল রেল স্টেশনের কলেজগেট পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রনি ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর থানার সিংগারবিল গ্রামের নান্নু মিয়া ছেলে।

রেলওয়ে পুলিশ জানায়, সিলেট থেকে ঢাকাগামী আন্তঃনগর উপবন ট্রেনের নিচে পরে তার মৃত্যু হয়। সে কিভাবে ট্রেনের নিচে পড়ে কাটা পড়ল কেউ বলতে পারছে না।

নরসিংদী রেলওয়ে ফাঁড়ি ইনচার্জ এসআই ফিরোজ আহম্মেদ যুগান্তরকে জানান, নিহতের ছিন্নবিচ্ছিন্ন লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তাছাড়া ভৈরব রেলওয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

ঘটনার পর নিহত রনির পকেটে আইডি কার্ড থেকে তার ঠিকানা পেলেও তার পরিবারের সদস্যরা এখনও খবর পায়নি বলে পুলিশ জানায়। তবে সংশ্লিষ্ট থানার মাধ্যমে তার বাড়িতে খবর পাঠিয়েছে পুলিশ।

ভৈরব রেলওয়ে থানার ওসি ফেরদৌস আহম্মেদ বিশ্বাস জানান, নিহত রনি কীভাবে ট্রেনের নিচে কাটা পরল রেল স্টেশনের কেউ কিছুই বলতে পারছে না। তার বাড়ি খুঁজতে সংশ্লিষ্ট থানায় বলা হয়েছে। ঘটনায় রেল থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×